অ্যাড. তাহের রুশদী আবারও গুরুতর অসুস্থ

ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি

স্টাফ রিপোটার্র ঃ দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর পিতা এবং সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান অ্যাডভোকেট মো. তাহের হোসেন রুশদী আবারও গুরুত্বর অসুস্থ হয়ে পড়েছেন।

বুধবার (২৭ জুন ) বিকেলে গুরুত্বর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়েছে।

প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা শেষে বর্তমানে হার্ট ফাউন্ডেশনের তৃতীয় তলা সিসিইউ’র ১০ নাম্বার বেডে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।তার অবস্থা আশংকাজনক।

এর আগে গত ২৬ জুন গ্রামের বাড়ী শাহতলীতে অ্যাডভোকেট মোঃ তাহের হোসেন রুশদী অসুস্থ হয়ে পড়লে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে বুধবার সকালে হাসপাতালের বিশেষজ্ঞ ডা. মুনতাকিন হায়দার রুমী তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে রেফার করে।

সাথে সাথে অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নেওয়া হয়। এ ব্যাপারে তার ছোট ছেলে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, আমার পিতা অ্যাডভোকেট তাহের হোসেন রুশদী দীর্ঘদিন যাবৎ হার্ট ও শ্বাসকষ্টে ভুগছেন। এছাড়াও প্রেসার লো। এর আগেও কয়েকবার হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সবার নিকট আমার পিতার সুস্থতার জন্য দোয়া কামনা করছেন তিনি।