অজ্ঞাত মেয়ের লাশ!

গতকাল রোববার রাতে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ থেকে রুখসানা (১৭) নামের এক অজ্ঞাত মেয়ের লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগে একই দিন দুপুরে শারীরিকভাবে অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েমেয়েটি নিজেই ভর্তি হয়। ভর্তির সময় সে নিজের নাম রুখসানা বলে হাসপাতালের খাতায় নাম এন্ট্রি করায়। তবে মেয়েটিকে অসুস্থ অবস্থায় কোনো না কোনো গণপরিবহন থেকে হাসপাতালের সামনে নামিয়ে দেয়া হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে মেয়েটি অসুস্থ হয়ে হাসপাতালে আসে। তখন সে নিজের নাম রুখসানা, পিতার নাম অহিদুল ইসলাম, বাড়ি সিলেটের হবিগঞ্জে বলে হাসপাতালের কর্মরত চিৎিসককে জানায়। এর পরেই মেয়েটি অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি দেন কর্মরত চিকিৎসক। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মেয়েটি মারা যায়। মেয়েটির সাথে থাকা কাগজের টুকরার মধ্যে একটি মুঠোফোন নাম্বার আর দুটি ঔষধ পাওয়া যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ (সোমবার) ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হবে, আর মেয়েটির পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।