আজ বুধবার, জানুয়ারী ১৮, ২০১৭ ইং, ৫ মাঘ ১৪২৩

ইউসুফ গাজীর প্রতি সমর্থন জানিয়ে চেয়ারম্যান প্রার্থী সেলিম খানের প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত

Monday, February 10, 2014

images৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদরের আওয়ামী লীগ সমর্থিত একক চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউসুফ গাজীর প্রতি সমর্থন জানিয়ে দলের অপর চেয়ারম্যান প্রার্থী মোঃ সেলিম খান তার প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। আজ ১০ ফেব্র“য়ারি চাঁদপুর সদর উপঝেলার সহকারি রিটার্নিং অফিসারের কাছে নির্বাচন বিধি অনুযায়ী প্রত্যাহারের লিখিত আবেদন প্রদান করবেন।
চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং একই ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মোঃ সেলিম খান বলেন, চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাঃ দীপু মনি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আর্শ্বাদ মিয়াজীর অনুরোধে এবং দলের বৃহত্তম স্বার্থে আমি আমার প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি। শুধু তাই নয়, দলের একক প্রার্থী জননেতা মোঃ ইউসুফ গাজীর পক্ষে নির্বাচনী মাঠে থেকে তাকে বিজয় করার ব্যাপারেও আমার আপ্রাণ চেষ্টা থাকবে। সে কারণে আমার সমর্থিত সকল নেতা-কর্মী এবং সমর্থকদের অনুরোধ করছি। চাঁদপুর-৩ আসনের সাংসদ ও এখানকার উন্নয়নের রূপকার ডাঃ দীপু মনির হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে দলের স্বার্থে একক চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইউসুফ গাজীকে বিপুল ভোটের মাধ্যমে জয়ী করতে হবে। সেলিম খান আরো বলেন, চাঁদপুর সদর উপজেলাসহ জেলার অন্যান্য ৭টি উপজেলা পরিষদে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের জয়ী করে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়া হবে।

No comments ইউসুফ গাজীর প্রতি সমর্থন জানিয়ে চেয়ারম্যান প্রার্থী সেলিম খানের প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2017
S M T W T F S
« Dec    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com