আজ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২১, ২০১৭ ইং, ৯ ফাল্গুন ১৪২৩

সাবেক সিপিও মনির আহমেদকে কমিউনিটি পুলিশিং অঞ্চল-১২’র বিদায়ী সংবর্ধনা

Wednesday, January 11, 2017


স্টাফ রিপোর্টার ॥
কমিউনিটি পুলিশ অঞ্চল-১২ এর পক্ষ থেকে সাবেক সিপিও মনির আহমেদকে পদন্নতি জনিত কারনে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। সন্ধ্যায় শহরের ড্যাফোডিল স্কুলে অঞ্চল-১২ এর পক্ষ থেকে চাঁদপুর মডেল থানার সাবেক সেকেন্ড অফিসার ও কমিউনিটি পুুলিশিংয়ের পৌর সমন্নয়কারী ইন্সপেক্টর পদে পদন্নতি পেয়ে কুমিল্লায় বদলি হয়ে যাওয়ায় এ বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধন অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় অংঞ্চল ১২ এর সভাপতি নুর হোসেন খানের সভাপতিত্বে ও সহ-সভাপতি প্রফেসার মোশাররফ হোসেন লিটনের পরিচালানায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ্বা ডাঃ শফিউল্যাহ, সহ-সভাপতি মোঃ মাহমুদ আহমেদ মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মরতুজা আপেল, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, মাদ্রাসা রোডের মহল্লা কমিটির সভাপতি গিয়াসউদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক সাংবাদিক মিজান লিটন, মহল্লা-৩ এর সভাপতি প্রভাষক শেখ মহাসিন প্রমুখ।
সংবর্ধিত অতিথি মনির আহমেদ তার বক্তব্যে বলেন, পৌর কমিটির মধ্যে অঞ্চল- ১২ এর কমিটি সুশৃঙ্খল ভাবে কাজ করে যাচ্ছে। আমি এ কমিটিকে নিয়ে গর্ববোধ করি। কমিউনিটির পুলিশিংয়ের মাধ্যমে পুলিশি কার্যক্রম সাধারণ জনগণের মাঝে অতি সহজেই মিশে করা যায়। আমি আশা করবো আপনারা এ কার্যক্রম আরো তরান্নিত করেন। আমি যেখানে থাকি সবসময় আপনাদের স্বরণ করবো।

No comments সাবেক সিপিও মনির আহমেদকে কমিউনিটি পুলিশিং অঞ্চল-১২’র বিদায়ী সংবর্ধনা

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
February 2017
S M T W T F S
« Jan    
 1234
567891011
12131415161718
19202122232425
262728  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com