আজ বুধবার, জানুয়ারী ১৮, ২০১৭ ইং, ৫ মাঘ ১৪২৩

ফরিদগঞ্জে যুবলীগ নেতা বাঁধন পাটওয়ারীর মোটরসাইকেল শোভাযাত্রা

Tuesday, January 10, 2017

স্টাফ রিপোর্টার

ফরিদগঞ্জে উপজেলা যুবলীগ নেতা হাজী মাকসুদুল বাঁশার বাধন পাটওয়ারী মিথ্যা মামলায় দীর্ঘদিন কারাভোগের পর মুক্তি পাওয়ায় যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের আয়োজনে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩টায় ফরিদগঞ্জ উপজেলার চরকুমিরা থেকে শোভাযাত্রাটি বের হয়ে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া, কলেজ মাঠ, ধানুয়া, বাঘড়া বাজার ও ভাটিয়ালপুর চৌরাস্তাসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের একজন নগন্যকর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। কিন্তু একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলকভাবে মামলা দিয়ে দীর্ঘদিন আমাকে হাজত খাটিয়েছে। আপনাদের দোয়া ও আশীর্বাদে আমি আবার আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি আমাদের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়াসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী শফিকুর রহমান, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোকন মজুমদার, উপজেলা যুবলীগ নেতা জাকির, ফয়সাল, শফিক, মিজান, মিশু, ফয়সাল গাজী, মজনু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাকসুদুল বাশার মিথুন পাটওয়ারী, ফরিদগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, ছাত্রলীগ নেতা তানিম মিজি, ইমরান হোসেন, জহির, এনামুল, লিজন, মুরাদ, সুমন, মিঠু, সৈকত, রাজু, রায়হান, শামিম, শুভ সূত্রধর, সাইফুল গাজী প্রমুখ।

উল্লেখ্য, হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাহাবুবুল বাশার কালু পাটওয়ারীর বড় ছেলে।

No comments ফরিদগঞ্জে যুবলীগ নেতা বাঁধন পাটওয়ারীর মোটরসাইকেল শোভাযাত্রা

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2017
S M T W T F S
« Dec    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com