আজ বুধবার, জানুয়ারী ১৮, ২০১৭ ইং, ৫ মাঘ ১৪২৩

মতলবে চুরি করতে দেখে ফেলায় বউ-শাশুড়িকে মারধর

Sunday, October 23, 2016

downloadপ্রতিনিধি ঳

মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের উপাদী গ্রামের বকাউল বাড়িতে গত ১৯ অক্টোবর গভীর রাতে ফজিলতনেছার ঘরে জানালা কেটে ঘরে ঢুকে চোরের দল। চুরি করে যাওয়ার সময় চোরকে দেখে চিনতে পারায় পারভীন বেগম (৩৮) ও ফজিলতন্নেছা (৮৫)কে মারধর করে চোরের দল।

এলাকাবাসী ও পরিবারের একাধিক লোজন জানান, ওই দিন গভীর রাতে এলাকার রশিদ বকাউলের ছেলে সাদেক, আঃ রাজ্জাকের ছেলে শামীম ও হৃদয়সহ ৪/৫ জন ফজিলতেনেছার ঘরে জানালা কেটে প্রবেশ করে। চুরি করার পর ফজিলতেনেছা টের পেয়ে ডাক-চিৎকার দিলে আশেপাশের লোকজন দেঁৗড়ে আসে। এ সময় চোরের দল দেঁৗড়ে পালিয়ে যাওয়ার সময় পারভীন বেগম সাদেককে চিনে ফেলে। পরদিন ২০ অক্টোবর চুরির খবর এলাকায় ছড়িয়ে পড়লে পারভীন বেগম সাদেক গং চুরি করেছে বলে জানায়। চুরি করতে দেখে ফেলায় ওই দিন বিকেলে পারভীন বেগমকে মারধর করে। এ ঘটনা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানানো হয়। পরদিন ২১ অক্টোবর পুনরায় সাদেক গংসহ তার বোন কাকলী পারভীন বেগম ও তার শাশুড়ি ফজিলতেননেছাকে মারধর করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন দেঁৗড়ে এসে পারভীন বেগমকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে তাকে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে পারভীনের ছেলে কাউছার বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এএসআই শামীম জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ করা হয়েছে। ঘটনা তদন্তে সত্যতা পাওয়া গেছে।

No comments মতলবে চুরি করতে দেখে ফেলায় বউ-শাশুড়িকে মারধর

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2017
S M T W T F S
« Dec    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com