আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’

Monday, November 20, 2017

 নীতি নির্ধারণী ও উপদেষ্টামন্ডলী যথাক্রমে আবু নঈম দুলাল পাটওয়ারী, ইকবাল-বিন-বাশার, এম.এ ওয়াদুদ, বিনয় ভূষণ মজুমদার, দেলোয়ার হোসেন

জিয়াউর রহমান বেলাল ॥ ঐতিহ্যবাহী মেঘনার এ অঞ্চলে মহান স্বাধীনতার ৪৫ বছর পর এই প্রথম মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের আদর্শে বিশ্বাসী জেলার বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদকদের সমন্বয়ে ‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’ গঠিত হয়েছে। উক্ত পরিষদকে যথাযথভাবে পরিচালনা করার জন্য চাঁদপুরের পাঁচ জন বিশিষ্ট ব্যক্তিকে নিয়ে একটি নীতি নির্ধারনী ও উপদেষ্টামন্ডলী গঠন করা হয়েছে। এঁরা হচ্ছেন যথাক্রমে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী, চাঁদপুরের বিশিষ্ট সমাজসেবক প্রবীণ আইনজীবী দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের চাঁদপুর জেলা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা দৈনিক মতলবের আলো পত্রিকার প্রধান সম্পাদক এম. এ ওয়াদুদ, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাপ্তাহিক দিবাচিত্র পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার এবং বিশিষ্ট কবি ও লেখক বীর মুক্তিযোদ্ধা দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার পাঠক মেলার সভাপতি প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন।
গত শনিবার (১৮ নভেম্বর, ২০১৭খ্রি:) সকালে চাঁদপুর শহরের হাজী মহসীন রোডস্থ রসুইঘর রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’ গঠনকল্পে চাঁদপুর জেলা থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদকদের নিয়ে এক মতবিনিময় সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে উক্ত পরিষদ গঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারী সকলের পক্ষ থেকে পরিষদের সভাপতি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক মোঃ আবদুর রহমান, সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক মতলবের আলো পত্রিকার প্রকাশক (প্রক্রিয়াধীন) কে.এম মাসুদ – এর নাম ঘোষণা করেন।
উল্লেখ্য, ঐতিহ্যবাহী মেঘনার এ অঞ্চলে শত বছরের সংবাদপত্রের ইতিহাসে নবগঠিত ‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’ মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের আদর্শে বিশ্বাসী জেলার বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদকদের সমন্বয়ে একটি ঐতিহাসিক সংগঠন।

No comments ‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com