১২ দিনে ’ক্রস ফায়ারে’ নিহত ৩ মাদক কারবারি,আটক ১০৩

‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই শ্লোগানে সারাদেশের ন্যায় চাঁদপুরেও মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়েছে।থানা ও ডিবি পুলিশের পৃথক অভিযানে গত ১২ দিনে ’ক্রস ফায়ারে’ তিন মাদক কারবারী নিহত , ১০৩ জনকে আটক,৭২টি মামলা দায়ের এবং তাদের কাছ থেকে অ¯্রসহ বিপুল পরিমানে নিষিদ্ধ ফেনসিডিল,ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে।
চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেন্টার থেকে প্রাপ্ত তথ্য সূত্রে জানা যায়: চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর তত্ত্ববধায়নে জেলার সকল থানা, পুলিশ ফাড়ি এবং জেলা গোয়েন্দা বিভাগের পুলিশ সদস্যরা এই অভিযানে অংশ নেয়। অভিযানে ২০ মে থেকে ১ জুন পর্যন্ত পুলিশের সাথে পৃথক বন্দুকযুদ্ধে কচুয়া উপজেলার মাদক ব্যবসায়ী ৫টি মাদক মামলার আসামী বুলবুল, মতলব দক্ষিণ উপজেলার ৭ মাদক মামলার আসামী সেলিম এবং ফরিদগঞ্জের ১০টি মাদক মামলার আসামী আবু সাইদ ওরফে লাল বাদশা নিহত হয়। এই পৃথক তিনটি বন্ধুক যুদ্ধে আহত হয়েছে ১১জন পুলিশ সদস্য। পৃথক ঘটনাস্থলগুলো থেকে এবং ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।
চলমান অভিযানে শতাধিক মাদক বিক্রেতাকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে সর্বমোট ১৪শ’ ৩৬ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট, ৪৭ বোতল ফেনসিডিল, ৫ কেজি ৫শ’ ৯০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রন আইনে ৭২টি মামলা রুজু করা হয়েছে। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।