১১ই জুন চাঁদপুরে জাবিয়ানদের ইফতার মাহফিল

ইলিশের বাড়ি খ্যাত চাঁদপুর শহরে আগামী ১১ জুন বসছে জাবিয়ানদের মিলনমেলা। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে চাঁদপুর শহরের ‘চাঁদপুর ক্লাবে’ এই মিলনমেলা অনুষ্ঠিত হবে।

‘চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়’ কর্তৃক আয়োজিত ‘ইফতার ও দোয়া মাহফিল -২০১৮’ অনুষ্ঠানে এই মিলনমেলা হবে বলে জানিয়েছে আয়োজক কমিটি।

বুধবার (০৯ জুন) এসব তথ্য জানান সংগঠনটির সভাপতি মো. সফিউল আলম প্রধান ও সাধারণ সম্পাদক মো. মাহবুব আলম।

তারা বলেন, ‘আগামী ১১ জুন চাঁদপুর শহরে জাবিয়ানদের সবচেয়ে বড় মিলনমেলা ঘটবে। এই প্রোগ্রামটি জাবিয়ান সকলের। তাই আসছে সোমবার সবাই চলে আসি চাঁদপুরে। ফিরে পাই পুরানো বন্ধুদের। আর জুনিয়ররা পরিচয় হবে সিনিয়র ভাই ও আপুদের সাথে।’

এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি (চাঁদপুর-১) ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আলহাজ্ব ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপি (চাঁদপুর-৪)।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আমির হোসেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান মো. সবুর খান, পাওয়ার সেল, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মহাপরিচলক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর সরকারী কলজের অধ্যক্ষ অধ্যাপক ড. এ এফ. এম দেলোয়ার হোসেন ও উপাধক্ষ্য অধ্যাপক অসিত বরন দাস, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জাবির সহযোগী অধ্যাপক ও চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা ড. মো. সাখাওয়াত হোসেন, এম মেসবাহউদ্দিন সরকার, মোহাম্মদ ফজলুল করিম পাটওয়ারী, প্রভাষক মোহাম্মদ কামরুজ্জামান, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ ও সম্পাদক মো. পারভেজ করিম বাবুসহ প্রমুখ।