হ্যালো বাংলাদেশ সমাজ কল্যাণ সংস্থা পক্ষ থেকে গরিব ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার
হ্যালো বাংলাদেশ সমাজ কল্যাণ সংস্থা এর পক্ষ থেকে প্রথম বারের মত গরিব ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তায় বেড়ীর বাধ সংলগ্ন বসবাসকারী গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারী। আরো উপস্থিত ছিলেন হ্যালো বাংলাদেশ সমাজ কল্যাণ সংস্থা সংগঠনের প্রতিষ্ঠাতা,কবির, মামুন, জুয়েল, সদস্য :সোহেল, আদনান, মিঠুন, মানিক, আলম, আহম্মদ, ইমাম, হাসান, আজিজ ভাই, আক্তার, রিয়াদ, আফতাব, সাবের, সোহরাব, শাকিল খান, এমদাদ আলী, রাসেল, রুবেল, রাকিব গাজী, রুবেল মিতালী, মারুফ, হারুন, মাকসুদ, রাহুল খান, আব্দুল জলিল, মামুন সকাল, সরোয়ার, রাজু, তারেক, কাহার সিদ্দিক, ইমরান, আল আমিন, মিঠু, মুরাদ, আনিকা জাহান, তানিয়া।
হ্যালো বাংলাদেশ সমাজ কল্যাণ সংস্থার সদস্যরা বলেন, সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সব সময় অসহায় মানুষের পাশে থেকে তাদের কি সাহায্য করতে পারি। আপনারাও আমাদের সাথে থেকে কাজ করতে পারেন। আপনাদের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি। ধন্যবাদ তাদেরকে যারা কষ্ট করে কাজ সম্পুন্ন করেছে এবং ধন্যবাদ জানাই তাদেরকে যারা টাকা দিয়ে সাহায্য করেছেন। আল্লাহ আপনাদের সহায়ক হোক।