আজ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০১৭ ইং, ৪ আশ্বিন ১৪২৪

হাজীগঞ্জ পৌর কাউন্সিলর ভুট্টো ফেন্সিডিলের চালানসহ আটক

Friday, May 19, 2017

হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোসহ ২জনকে ৬০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হাজীগঞ্জ বাজারস্থ  তার নিজ বাসা থেকে আটক করা হয়। যুবদল নেতা খোরশেদ আলম ভুট্টো হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর। সে ঐ ওয়ার্ডের মনিনাগ গ্রামের আবু তাহেরের ছেলে। একই অভিযানে অপর আটক শাহীন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের  নুরুল হকের ছেলে শাহীন।

হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, যুবদল নেতা ও পৌর কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো দীর্ঘদিন ধরে মাদকসেবন ও বিক্রয় করে আসছে। ইতিপূর্বে সে মাদকসহ আটক হয়ে জামিনে আসে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টি এলাকায় ভূট্টোর বাসায় অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিলসহ ভূট্টো ও শাহীনকে আটক করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম ফেন্সিডিলসহ পৌর কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোকে আটকের বিষয়টি চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মাদক আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

No comments হাজীগঞ্জ পৌর কাউন্সিলর ভুট্টো ফেন্সিডিলের চালানসহ আটক

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
September 2017
S M T W T F S
« Aug    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com