হাজীগঞ্জে ১শ’ পিচ ইয়াবাসহ আটক ১

ফেন্সিডিলের পরে হাজীগঞ্জে ইয়াবার রাজত্ব
14
নিজস্ব প্রতিনিধি-
গতকাল রোববার হাজীগঞ্জে ১শ’ পিচ ইয়াবাসহ ইকবাল ভূঁইয়া নামে ১ ব্যক্তি আটক হয়েছে। আটক ব্যক্তি উপজেলার ৭নং বড়কুল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক। গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ বাজার থেকে তাকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা (নং-০৫) দায়ের হয়। এ ঘটনায় প্রমাণিত হলো হাজীগঞ্জে ফেন্সিডিলের পরে ইয়াবা নামের ভয়াবহ নেশার রাজত্ব ও মার্কেটিং শুরু হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেওয়ান আবুল হোসেন ও এসআই এরশাদ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বিকেলে ইকবাল ভূঁইয়াকে হাজীগঞ্জ বাজার থেকে আটক করে। এরপর তার দেহ তলস্নাশি করে ১শ’ পিচ ইয়াবা পাওয়া যায়।

অফিসার ইনচার্জ দেওয়ান আবুল হোসেন জানান, আমাদের কাছে তথ্য ছিলো ইকবাল ভূঁইয়ার কাছে ইয়াবা রয়েছে। এদিন সে বাজারস্থ তরকারি পট্টির সামনে মোটর সাইকেলে করে যাওয়ার সময় আমরা তাকে আটক করি। ইতিমধ্যে পুলিশ বাদী হয়ে মাদক আইনে ইকবালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ ঘটনা সন্ধ্যা নাগাদ হাজীগঞ্জ বাজারে ছড়িয়ে পড়লে অনেক ব্যবসায়ী আক্ষেপ করে বলেন, হাজীগঞ্জে ফেন্সিডিলের যুগ শেষ হয়ে আসছে, আর এখন রাজত্ব করবে ইয়াবা নামের মরণ নেশা।