হাজীগঞ্জে পিতা হত্যাকারী মাদকাসক্ত ছেলে সুমন গ্রেফতার

প্রতিনিধি ॥ চাঁদপুরের হাজীগঞ্জের রান্ধুণীমুড়া এলাকায় পিতা মো. তাজুল ইসলাম (৭০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাকারী মাদকাসক্ত ছেলে মো. সুমন (২৬) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। রোববার (১০ জুন) সন্ধ্যায় ঢাকা গেন্ডারিয়া থেকে সুমনকে গ্রেফতার করে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ।

হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, গত ৩ জুন বিকাল ৪টায় রান্ধুনীমুড়া এলাকায় চাহিদা অনুযায়ী টাকা না দেওয়ায় সুমন তার পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এই ঘটনায় ওই দিন রাতেই নিহতের কন্যা হালিমা বেগম সুমনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এরপর থেকেই তাকে গ্রেফতার করার জন্য অভিযান চালায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, ঘটনার পর থেকে হাজীগঞ্জ থানা পুলিশের কয়েকটি টীম সুমন গ্রেফতার করার জন্য চেষ্টা চালায়। তাকে গ্রেফতার করার পূর্বে ঢাকা লালমাটিয়া, উত্তরাসহ বিভিন্ন স্থানে অবস্থান পাওয়াগেলেও স্থির পাওয়া যায়নি। অবশেষে তাকে আজ সকালে ঢাকা গেন্ডারিয়া এলাকায় একটি চায়ের দোকান থেকে গ্রেফতার করেন। সোমবার (১১ জুন) সকালে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হবে।