হাইমচর গাজীপুর ইউপি’র ১৪ প্রার্থীর ভোট বর্জন

images (1)

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের হাইমচর উপজেলার ১নম্বর গাজীপুর ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থী ও ১২ মেম্বার প্রার্থীর ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দেয়ায় রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়ে ভোট বর্জন করেছেন।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৯টার দিকে গাজীরপুর ইউনিয়নের মেঘনা নদীর পশ্চিম ট্রলার যোগে কেন্দ্রে যাওয়ার সময় নৌকা মার্কার সমর্থকরা এই বাঁধা প্রদান করেন।

ওই ইউনিয়নের বাসিন্দা মাসুদ মিয়া জানান, বিএনপির ধানের শীষ মার্কার চেয়ারম্যান প্রার্থী ইসমাইল গাজী ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মন্টু পেদা সকাল ৮টায় একাধিক ট্রলার যোগে মেঘনার পশ্চিম পাড়ে ভোট কেন্দ্রের উদ্দেশ্যে রওয়ানা হয়। ট্রলারগুলো পাড়ে ভিড়তে গেলে নৌকা মার্কার সমর্থকরা দেশীয় অস্ত্র শ¯্র নিয়ে বাঁধা প্রদান করে। পরে সকল ভোটার একত্রিত হয়ে উপজেলা সদরে চলে আসে।

গাজীপুর ইউনিয়নের আরেক ভোটার আবুল বাসার বর্তমানে এ ইউনিয়নের নৌকা মার্কার সমর্থক ও ভোটার ছাড়া আর কেউ মাঠে নেই। ২ চেয়ারম্যানও ১২ মেম্বার প্রার্থী ভোট বর্জন করেছে।

উপজেলা রিটার্নিং অফিসার জামাল হোসেন বলেন, তাদের ট্রলার ভিড়তে দেয়নি এমন অভিযোগ দিয়ে আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছে। আমি মেঘনার পশ্চিম পাড়ে ফোন করে জানতে পেরেছি ওই সব কেন্দ্রে ভোটগ্রহন চলছে।