হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরনী সভা অনুষ্ঠিত।

হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়েছে। হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয় মতলব দক্ষিন উপজেলার একটি স্বনামধন্য বিদ্যালয়।

বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক মোঃ বশির উল্ল্যাহ প্রধানীয়া’র অসাধারন উপস্থাপনায় অনুষ্ঠান প্রানবন্ত হয়ে উঠে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, নাসির উদ্দিন তপদার অনুষ্ঠানের প্রধান অতিথি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং এলাকাবাসীর কাছে বিদ্যালয়ের নতুন ভবন নির্মানের জন্য সার্বিক সহায়তা কামনা করেন। তিনি অতিথিদের উদ্দেশ্যে বলেন,”আজকের অনুষ্ঠান নক্ষত্রে ভরপুর এবং আমি আপনাদের পেয়ে আবেগ আপ্লূত ”।

অনুষ্ঠানের প্রধান অতিথি এবং ৬নং দক্ষিন উপাদি ইউনিয়নের চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা বলেন,”বিদ্যালয়ের নতুন ভবনের জমি এবং বিদ্যালয়ে একটি শহীদ মিনার স্থাপন করে দিব এবং বিদ্যালয়ের সকল উন্নয়নে আমি পাশে থাকবো”।

বিদ্যালয়ের সভাপতি বিপ্লবী মনিরুজ্জামান শিমুল বক্তব্যের শুরুতেই মাননীয় প্রধানমন্ত্রী কতৃক নতুন ভবন উদ্বোধন হওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান। বিদ্যালয়ের উন্নয়নে সহযোগিতা করায় তিনি ত্রানমন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া(বীরবিক্রম)এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সবিনয়ে বলেন,”আপনি আমাদের ভাল ফলাফলের ব্যবস্থা করুন, আমরা আর্কিটেকচারগত এবং অন্যন্য উন্নয়ন প্রকল্প পাওয়ার ব্যবস্থা করবো”।

অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যক্ষ শফিকুল ইসলাম বলেন, শিক্ষার প্রকৃত যে উদ্দেশ্য তা যেন হারিয়ে যেতে বসেছে। তিনি মানুষের নীতি, আদর্শের স্থান্টুকু ধরে রাখার জন্য সমাজের সকল স্তরের মানুষের প্রতি অনুরোধ জানান ।অনুষ্ঠানে অত্র এলাকার আরও গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। সময় স্বল্পতার কারনে বিশেষ অতিথিদের স্বল্প সময়ে কিছু কথা বলার সুযোগ দেওয়া হয়। 

অনুষ্ঠানের শেষে ছাত্র-ছাত্রীদের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয় এবং অত্র বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।