সাংবাদিক মির্জা জাকিরের শয্যাপাশে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ

ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা জাকিরের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও প্রেসক্লাবের প্রচার সম্পাদক এএইএম আহসান উল্যাহ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ মির্জা জাকিরের শয্যাপাশে তারা অবস্থান করেন। তারা তাঁর আশু রোগমুক্তির জন্য সবার দোয়া চেয়েছেন। এ সময় মির্জা জাকিরের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর সোমবার হৃদরোগের চিকিৎসার জন্যে মির্জা জাকির ঢাকার মীরপুরস্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে হৃদরোগের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ৩ ডিসেম্বর তাঁর এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রামে তাঁর হার্টে একাধিক বস্নক ধরা পড়ে। এ সময় তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে রিলিজ দিয়ে দেয়া হলে মির্জা জাকিরকে ঢাকার বিভিন্ন হাসাপাতাল ও বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা করানো হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ৬ ডিসেম্বর ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে নিউরো মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ডি বস্নকের ১৩ তলায় চিকিৎসাধীন আছেন।