সাংবাদিক ইকরাম চৌধুরীর সুস্থ্যতা কামনায় চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে বায়তুল আমিন মসজিদে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার: চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক এবং জাগো নিউজ-এর জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরীর সুস্থ্যতা কামনায় চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার বাদ আছর চাঁদপুর শহরের বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ানুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। মিলাদ শেষে দোয়ার মোনাজাত পরিচালনা করেন বায়তুল আমিন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আমিমুল ইহসান মো. তোয়াহা। 

মিলাদে অংশগ্রহণ করেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. শাহজাহান মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি মুনির চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, জিএম শাহীন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ডা. জমির আহমেদ, ডা. মাইনুল ইসলাম, অধ্যাপক দেলোয়ার আহমেদ, প্রেসকাবের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন লিটন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক অ্যাড. চৌধুরী ইয়াসিন ইকরাম, চাঁদপুর প্রেসক্লাবের লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম রনি, আন্তর্জাতিক সম্পাদক হাবিবুর রহমান খান, হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সদস্য বাবুল ভূঁইয়া, বিশিষ্ট্য শাহাদাত তালুকদার, মসজিদের মোয়াজ্জেম মাও. ইমাম হোসাইন, হাফেজ মাও. আলমগীর হোসাইনসহ চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং শহরে কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা।
উল্লেখ্য, গত ৫ দিন আগে বুকে প্রচন্ড ব্যথা অনুভব করলে অনেকটা নিরবে ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ইকরাম চৌধুরীকে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা জানিয়েছে। পাশাপাশি তিনি কিডনী সমস্যায় ভুগছেন। বর্তমানে ডাক্তারদের পরামর্শে সদর হাসপাতালে নিবিড় পর্যবেক্ষনে রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য আজ ১২ মার্চ ঢাকায় প্রেরণ করা হবে বলে জানিয়েছে তার স্বজনরা।
সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর আশু রোগ মুক্তির জন্য চাঁদপুরের সর্বস্তরের মানুষের দোয়া চেয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ, এবং তার পরিবারের স্বজনরা।