আজ বৃহস্পতিবার, ডিসেম্বর ১৪, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শ্রমিককল্যাণের নামে সিএনজিস্কুটার থেকে চাঁদা আদায় বন্ধ করে দিয়েছে পুলিশ

Wednesday, October 11, 2017


স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে শ্রমিককল্যাণের নামে সিএনজিস্কুটার হতে অবৈধভাবে চাঁদা উত্তোলন বন্ধ করে দিয়েছে পুলিশ। ৭ অক্টোবর শনিবার সকাল থেকে ওয়্যারলেছ পাসপোর্ট অফিসের সামনে ক’জন যুবক চলন্ত সিএনজিস্কুটার হতে ১০ টাকা করে চাঁদা উত্তোলন করছিলো। খবর পেয়ে টিআই মোঃ জাহাঙ্গীর তার আরেকজন ট্রাফিক পুলিশ সহকর্মীকে সাথে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং চাঁদা উত্তোলন বন্ধ করে দেন।

এ সময় চাঁদপুর জেলা সিএনজি আটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং : ২৫০৩-এর নবনির্বাচিত নেতৃবৃন্দও সেখানে ছুটে আসেন। চাঁদা আদায়ের রশিদ পর্যালোচনা করে ওই ট্রাফিক পুলিশ কর্মকর্তা জানান, পুলিশ সুপারের নির্দেশক্রমে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত কেউ চাঁদা তুলতে পারবে না।

শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি কাজী ফারুক জানান, বিগত ২০১৫ সালের তারিখ রিসিটে উল্লেখ করে কিছু লোক শ্রমিককল্যাণ ফান্ড তহবিলের ভুয়া নামে গাড়ি প্রতি ১০ টাকা করে আদায় করছে। আমরা পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ প্রশাসনকে বিষয়টি অবগত করেছি প্রশাসন সরজমিনে প্রমাণ পেয়ে চাঁদা আদায় বন্ধ করে দিয়েছে। চাঁদপুর শহরের লেকেরপাড়, ওয়্যারলেস, বাবুরহাট, মতলব উত্তর ফেরিঘাট, ফরিদগঞ্জ ফকিরবাজারসহ বিভিন্নস্থানে তারা চাঁদা আদায় করতো।

এ ব্যাপারে চাঁদা আদায়কারী আজাদ নামে একজন জানায়, আমরা আগে থেকেই পরিবহন শ্রমিক ইউনিয়নের শ্রমিককল্যাণের জন্যে রিসিট দিয়ে টাকা নিচ্ছি।

No comments শ্রমিককল্যাণের নামে সিএনজিস্কুটার থেকে চাঁদা আদায় বন্ধ করে দিয়েছে পুলিশ

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com