শাহ্তলী রুশদী বাড়ীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ পবিত্র মাহে রমজান গতকাল ৩ জুন ( ১৮ রমজান ) রবিবার সকাল ৮টায় উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী গ্রামস্থ জিলানী চিশতী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মাওলানা এটি আহমেদ হোসাইন রুশদী সাহেবের কবর জিয়ারত ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তাহের হোসেন রুশদীর বাড়িতে পবিত্র কোরআন তেলাওয়াত , মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
কোরআন তেলাওয়াত ,মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ বিলাল হোসাইন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তাহের হোসেন রুশদী, ২য় মুহাদ্দেস মাওলানা আখতার হোসেন, সহকারি অধ্যাপক েেমা: কামালউদ্দিন, আরবী প্রভাষক মাওলানা মহিউদ্দিন, সহকারি শিক্ষক মাওলানা মিজানুর রহমান, মাওলানা বাহাউদ্দিন, ইবতেদায়ী প্রধান মাওলানা শরীফ মো: মোস্তফা খান, মাওলানা আব্দুল হালিম গাজীসহ অন্যান্য আলেমগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন। এ সময় বিশিষ্ট শিক্ষাবিধ মরহুম মাওলানা এটি আহমেদ হোসাইন রুশদীর রুহের মাগফেরাত কামনা করেন এবং রুশদী পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করেন। বিশেষ করে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অসুস্থ অ্যাডভোকেট মো: তাহের হোসেন রুশদী আরোগ্য কামনায় দোয়া করা হয়।
দোয়া অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।
সবশেষ জিলানী চিশতী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মাওলানা এটি আহমেদ হোসাইন রুশদী , মরহুমা রাবেয়া বেগম ও রুশদী পরিবারের নিহত অন্যান্য সদস্যদের রুহের মাগফিতার কামনা , কবর জিয়ারত এবং দোয়া করা হয়।
উল্লেখ্য আগামী ২০ জুন জিলানী চিশতী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মাওলানা এটি আহমেদ হোসাইন রুশদীর সাহেবের ৪৩তম মৃত্যুবাষিকী উপলক্ষে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিগত বছরের ন্যায় নানা আয়োজন করা হয়েছে ।