শাহ্তলী কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর সদর উপজেলার শতবছরের ঐতিহ্যবাহী শাহ্তলী কামিল (এমএ) মাদ্রাসার গভর্নিং বডির সভা বুধবার (২৩ মে) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা প্রশাসক ও মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মো. মাজেদুর রহমান খান। সভা পরিচালনা করেন মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সদস্য সচিব মাওলানা মোহাম্মদ ইয়াসীন মিয়া ।

সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক ও ঐতিহ্যবাহী শাহতলী কামিল (এমএ) মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মো. মাজেদুর রহমান খান।

তিনি বলেন, ঐতিহ্যবাহী শাহতলী কামিল (এমএ) মাদ্রাসা একটি প্রাচীনতম মাদ্রাসা । এ মাদ্রাসা থেকে দেশের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করবে ছাত্ররা। তাই মাদ্রাসা পরিচালনা করার জন্যে দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। প্রতিষ্ঠান আরো নতুন নতুন ইনোভেশন নিয়ে কাজ করতে হবে । ছাত্র-ছাত্রীদের মেধাবী ও দক্ষ করে গড়ে তুলতে হবে । এ ক্ষেত্রে শিক্ষকদের ভূমিকাই বেশী । সেই সাথে মাদ্রাসায় ভালো ফলাফল অর্জন করতে হবে ।
সভায় নিয়োগ কমিটির সুপারিশ অনুযায়ী অত্র সভায় অধ্যক্ষ পদে মাওলানা বিলাল হোসাইনের নিয়োগ সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয় এবং গভনির্ং বডির পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয় ।এ ছাড়াও সভায় বেশকিছু গুরুত্বপুর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয় ।

সভায় এ সময় বক্তব্য রাখেন, ঐতিহ্যবাহী শাহতলী কামিল (এমএ) মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভায় অংশ নেন গভনির্ং বডির দাতা সদস্য হাফেজ মো. জাকির হোসাইন তপাদার ,গভনির্ং বডির অভিভাবক সদস্য মো. মোশারফ হোসেন তালুকদার, অভিভাবক সদস্য মো. মাসুদুর রহমান নান্টু, শিক্ষক প্রতিনিধি মাওলানা মো. মিজানুর রহমান, শিক্ষক প্রতিনিধি মো. আব্দুল হালিম গাজী, ,হিসাবরক্ষক শরিফুল ইসলাম প্রমুখ ।
সভা শেষে ঐতিহ্যবাহী শাহতলী কামিল (এমএ) মাদ্রাসার গভর্নিং বডি সহ-সভাপতি সাংবাদিক সোহেল রুশদীসহ গভনির্ং বডি ও শিক্ষকদের পক্ষ থেকে চাঁদপুর জেলা প্রশাসক ও গভনির্ং বডির সভাপতি মো. মাজেদুর রহমান খানকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়ে।