শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা

 

মোঃ জামাল হোসেন ঃ

গতকাল শনিবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শেখ ফজলুল করিম মনি’র দুরদর্শিতার ফল আজকের যুবলীগ। এটিকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পরিচালিত করতে হবে। আগামী দিনে প্রতিটি কর্মকান্ডে যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের কান্ডারী হয়ে কাজ করবে। জননেত্রী শেখ হাসিনা সকল জাতীয় ও আন্তর্জাতিক চক্রকে মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বিশ্ব দরবারে দেশটি একটি সম্মানজনক অবস্থায় পৌঁছে দিতে দিনরাত কাজ করে যাচ্ছে। যুবলীগকে সে আস্থা ও বিশ্বাস মনে রেখে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। এ বিজয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া নৌকার বিজয়। এটিকে মাথায় রেখে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সকলকে আবারো বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাহলে বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পারবে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি ও মাহফুজুল কবিরের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা নাছরিণ জাহান চৌধুরী শেফালী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামী লীগের আহবায়ক পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফ, যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, যুগ্ম আহবায়ক কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, শরিফুল ইসলাম হেলালী, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

পরিচিতি সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।