শাহরাস্তিতে স্ত্রীর হামলায় স্বামী আহত

image_1621_59202

শাহরাস্তি উপজেলার খেড়িহর গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে স্ত্রীর হামলায় স্বামী আহত হয়ে শাহ্রাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার খেড়িহর গ্রামের মৎস্যপাড়া আলী বাড়ির হাজী মোঃ আঃ ছোবহান বিদেশে থাকা অবস্থায় তার দ্বিতীয় স্ত্রী জেসমিন আক্তারের নিকট সম্পত্তি ক্রয় করার জন্য টাকা পাঠান। স্ত্রী জেসমিন আক্তার উক্ত সম্পত্তি তার নিজ নাম ও তার মেয়ের নামে ক্রয় করে রেজিস্ট্রি করে নেন। বিদেশ থেকে দেশে আসার পর আঃ ছোবহান বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার পর উক্ত সম্পত্তি তার নামে রেজিস্ট্রি করার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করেন। স্ত্রী জেসমিন আক্তার স্বামীর নামে সম্পত্তি না দিয়ে টালবাহানা করতে থাকেন। বেশ কিছুদিন যাবৎ এ নিয়ে দু’পক্ষের মাঝে বিরোধ চলতে থাকে। এ সূত্র ধরে গতকাল ১৯ মার্চ সকাল সাড়ে ৯টায় এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে স্ত্রী জেসমিন আক্তার তার স্বামীকে আঘাত করে। এতে স্বামী মোঃ ছোবহান গুরুতর আহত হয়ে শাহ্রাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ছোবহান বাদী হয়ে তার দ্বিতীয় স্ত্রী ও শ্যালক মফিজ এবং মোঃ শাহাদাতকে বিবাদী করে শাহ্রাস্তি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।