আজ সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৪

রেলওয়ে পুলিশ কর্তৃক ট্রেনে কাটা পড়া যুবকের লাশ উদ্বার

Wednesday, October 18, 2017

স্টাফ রিপোটার ॥ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকায় ট্রেনে কাটা পড়ে আরিফ হোসেন (৩০) নামে যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় বাকিলা এলাকার কৈয়ারপুল রেল ক্রসিং এর ৫০ গজ পশ্চিমে এ ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাস্থল থেকে চাঁদপুর রেলওয়ে থানার এ এস আই রহিমা বেগম সঙ্গীয় ফোর্স ( কনস্টেবল ৬৮৩) আবদুল খালেকসহ লাশটি উদ্বার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে আসে। আরিফ হোসেন উপজেলার ৪নম্বর কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের হাওলাদার বাড়ীর তৈয়ব আলীর ছেলে। রেলওয়ে থানার অফিসার ইনচার্জ উছমান গনি পাঠান জানান, জানতে পেরেছি যুবক মানসিক রোগি ছিলেন। ধারনা করা হচেছ,সে হয়তোবা অসর্তকতার কারণে দুর্ঘটনার শিকার হয়েছে। মৃত দেহটি রেলওয়ে থানায় রয়েছে। আজ বৃহস্পতিবার লাশ ময়না তদন্ত শেষে তার অভিভাবকের নিকট হস্তান্তর করা হবে।

কৈয়ারপুল রেলগেইট ম্যান আব্দুল ওয়াব সরকার জানান, বুধবার দুপুরে ২টা ৩০ মিনিটে চাঁদপুর থেকে চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে আরিফ হোসেনের মৃত্যু হয়। তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে যুবক আত্মহত্যা করেছেন। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

কালচোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন জানান, নিহত যুবক মানসিক রোগি ছিলেন। তার পরিবার বিভিন্ন হাসপাতালে তাঁকে চিকিৎসা করিয়েছেন। পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে চিকিৎসার বিভিন্ন কাগজপত্রসহ উপস্থাপন করা হয়েছে। এ এস আই রহিমা বেগম জানান,লাশ ময়না তদন্ত শেষে কার আত্বীয় স্বজনের কাছে দিয়ে দেওয়া হবে। এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১,তারিখ-১৮-১০-১৭।

 

 

No comments রেলওয়ে পুলিশ কর্তৃক ট্রেনে কাটা পড়া যুবকের লাশ উদ্বার

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
November 2017
S M T W T F S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com