রাজু চৌধুরী ঢাকা জজ কোট থেকে জামিনে মুক্তি পেলেন 

শাহরিয়ার খাঁন কৌশিক ॥ সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে আমানউল্লা মিজান রাজু চৌধুরী ঢাকা জজ কোট থেকে জামিন পেয়ে মুক্তি পেলেন । মঙ্গলবার দুপুরে ঢাকা জজ কোটে তার আইজীবি আইনি প্রক্রীয়ার মাধ্যমে তাকে জমিনে বের করে নিয়ে আসে।
জানা যায়, প্রধানমন্ত্রীর ছেলে আমানউল্লা মিজান রাজু চৌধুরীকে ঢাকা গুলশান থেকে গত শনিবার সকালে আটক করে পুলিশ। তিনটি মামলায় ওয়ারেন্ড দেখিয়ে তাকে আদালতে প্রেরন করে।
রাজু চৌধুরী আইনজীবি সুপ্রিম কোট বারের সভাপতি বাছেদ মজুমদার অবশেষে মঙ্গলবার ঢাকা জজ কোটে তার জামিন চায়। আদলত সবদিক বিবেচনা করে শুনানী শেষে তার জামিন মঞ্জুর করে। রাজু চৌধুরী জামিনে মুক্তি পেয়ে মঙ্গলবার বিকেলে কেরানীগঞ্জ জেলা কারাগার থেকে বেরিয়ে আসে।
এসময় রাজু চৌধুরীর পরিবার বর্গ জানায়, রাজু চৌধুরীর প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়েছে। তার মান সন্মান ক্ষুন করতে এই পুলিশরক মিথ্যা তথ্য দিয়ে তাকে আটক করায়। যে মামলার ওয়ারেন্ড দেখিয়ে তাকে আটক করিয়েছে সেই মামলায় রাজু চৌধুরী বেশ কয়েকদিন পূর্বেই বাদিও সাথে সমাযোতার করে আদালত থেকে জামিন পায়। একই মামালয় পূনরায় তাকে আটক করে পুলিশ পরে আদালত সবদিক বিবেচনা করে অবশেষে তার জামিন দেয় বলে জানিয়য়েছেন তার পরিবার।
এদিকে মিথ্যা মামলায় রাজু চৌধুরীকে আটক করায় চাঁদপুরের অনেক লোকজন এর প্রতিবাদ জানায়।  বুধবার রাজু চৌধুরী চাঁদপুর এসছে বলে জানা যায়।