যে কোনো মূল্যেই চাঁদপুরকে ভেজাল খাদ্য মুক্ত করা হবে ………………….পুলিশ সুপার শামসুন্নাহার

DSC03498
স্টাফ রিপোটার ॥ ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯’ প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বুধবার সকালে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার।
তিনি বলেন, কেউ আইনের উর্ধে নয়, আইন তার নিজস্ব গতিতে চলে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে ব্যবসায়ী ও সাধারণ মানুষকে সচেতন করতে হবে। সাধারণ মানুষকে প্রতারিত করে ব্যবসা করা আইন বির্হভূত। অতিরিক্ত টাকা ব্যবসা করার জন্য মানুষকে ঠকানো ঠিক না। যে কোনো মূল্যেই চাঁদপুর হোক ভেজাল খাদ্য মুক্ত গড়ে তুলতে হবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
তিনি আরো বলেন, খাদ্যে ভেজাল বন্ধে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। আমরা প্রত্যেকে যার যার অবস্থান থেকে সচেতন হলেই সুস্থ্য -সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব। পবিত্র ঈদকে সামনে রেখে টোল আদায়ের নামে সিএনজি স্টেশনে চাঁদাবাজি করতে দেয়া হবে না। এ বিষয়ে আমাদের নজরদারি রয়েছে। অপরাধের সাথে যে জরিত থাকবে তাকে সাস্তির আওতায় আনা হবে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল হাই।
উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম, ক্যাব চাঁদপুর শাখার সভাপতি জীবন কানাই চক্রবর্তী, জেলা বেকারী মালিক সমিতির সভাপতি এসএম জয়নাল আবেদীন ,কৃস্ট ক্যাফের মালিক অজিত সাহা প্রমুখ।
এসময় জেলা মৎস্য কর্মকর্তা শফিকুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর-এর সহকারি উপ-পরিচালক দেবাশিষ রায়সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।