মিথ্যাচারই হচ্ছে বিএনপির মূল সম্পদ: দীপু মনি


চাঁদপুর প্রতিনিধি ॥ বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি বলেছেন, বিএনপির চির শত্রু হল সত্য। মিথ্যাচারই হচ্ছে তাদের মূল সম্পদ। জোড়াতালির পদ্মা সেতু দিয়ে জনগণকে পারাপার না হওয়ার জন্য বলেছেন বেগম জিয়া। তাহলে নৌকাই হবে পারাপারে তার শেষ ভরসা। আসলে তারা সর্বদা ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য একটি ধু¤্রজাল সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টায় লীপ্ত থাকেন। তাদেরকে এ অবস্থা থেকে ফিরে আসতে হবে।

বুধবার (১০ জানুয়ারী) রাত সারে ৮টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতা যদি সেদিন স্বাধীন বাংলাদেশে ফিরে না আসতেন, তাহলে আমরা এ স্বাধীনতাকে ধরে রাখতে পারতাম কিনা তা সন্ধিহান। তিনি দেশে ফিরে এসে যুদ্ধ বিধ্বস্থ দেশকে একটি উন্নত সমৃদ্ধশীল রাষ্ট্র তৈরীর লক্ষ্যে কাজ করেছেন। তার রেখে যাওয়া স্বপ্ন পুরণে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শাহ আলম মিয়াজীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, প্রকৌশলী আব্দুর রব, আব্দুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমূখ।