মতলব দক্ষিণে ৫ শিক্ষককে শোকজ

images
মতলব প্রতিনিধি-
মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের ৫ শিক্ষককে প্রাইভেট পড়ানোর অভিযোগ শোকজ করেছে মতলব দক্ষিণ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা। জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন গতকাল ১ সেপ্টেম্বর ৩টি বিদ্যালয়ে পরিদর্শনে যান। মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের বেশ ক’জন শিক্ষককে প্রাইভেট পড়ানোর কারণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটিকে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়। দগরপুর উচ্চ বিদ্যালয়ে কোন শিক্ষককে প্রাইভেট পড়াতে দেখতে পাননি। অপরদিকে নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে গেলে ৫শিক্ষককে প্রাইভেট পড়ানোর অপরাধে শোকজ করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে আলাপ করলে তিনি জানান, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের পরিদর্শনে গিয়ে কয়েকজন শিক্ষককে প্রাইভেট পড়ানোর কারণে প্রধান শিক্ষকসহ ম্যানেজিং কমিটিকে বলে আসি এবং নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের ৫শিক্ষককে প্রাইভেট পড়ানোর অপরাধে শোকজ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম বলেন, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটিকে বলা হয়েছে। অপরদিকে নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের ৫শিক্ষককে শোকজ করা হয়েছে।