মতলব দক্ষিণে স্বামীর ঘাতক স্ত্রীর ১০ দিনের রিমান্ড আবেদন

মতলব প্রতিনিধি —
imagesমতলব পৌর এলাকার উত্তর নলুয়া গ্রামের মল্লিক বাড়িতে স্ত্রীর হাতে নিহত স্বামী রিঙ্াচালক মোহাম্মদ মল্লিক হত্যার ঘটনায় আটক ঘাতক স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা। জানা যায়, গ্রেপ্তারকৃত ফুলমতি বেগমকে গতকাল ২৯ সেপ্টেম্বর বিজ্ঞ আদালতে প্রেরণ করে এবং এ হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে মামলার তদনত্দকারী কর্মকর্তা এসআই জাহিদুল ইসলাম।

এদিকে নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ময়না তদনত্দ শেষে নিহত মোহাম্মদ মল্লিকের লাশ গত ২৮ সেপ্টেম্বর তার নিজ বাড়ি উত্তর নলুয়াতে আনা হয়। রাত ৮টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, পারিবারিক কলহ এবং স্বামীর সম্পত্তির লোভে ২য় স্ত্রী ফুলমতি বেগমের লাঠির আঘাতে মৃত্যু হয় স্বামী রিঙ্াচালক মোহাম্মদ মল্লিকের (৭৫)। গত ২৭ সেপ্টেম্বর দিবাগত রাতে নলুয়া গ্রামের মল্লিক বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ২৮ সেপ্টেম্বর শনিবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী ফুলমতি বেগম (৫৫)কে গ্রেফতার করে। এ ব্যাপারে নিহতের ছেলে আব্দুল হাকিম মার বিরুদ্ধে মতলব দৰিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।