মতলব দক্ষিণে সাব্বির হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার॥ চাঁদপুরের মতলব দক্ষিন উপজেলার ৬নং উপাদী (দঃ) ইউনিয়নের কোটরাবন্দ গ্রামে সংঘটিত চাঞ্চল্যকর সাব্বির হত্যা মামলার দুই আসামী রাব্বী ও সুলতান বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামী রাব্বীকে ২২ এপ্রিল আদালতে প্রেরন করে পুলিশ সাতদিনের রিমান্ড চাইলে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আপর আসামী সুলতান বেপারীকে শুক্রবার রাতে আটক করা হয়।
মামলা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত জানুয়ারি মাসের ২১/১/২০১৮ ইং তারিখে মতলব দক্ষিন থানার ৬নং উপাদী(দঃ) ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কোটরাবন্দ গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মো. ইসমাইল হোসেনের ছোট ছেলে ও ধলাইতলী দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাএ সাব্বির হোসেনকে(১৪) ঘর থেকে প্রতিবেশী রাব্বী ডেকে নিয়ে যায়। এরপর আসামীরা নির্মমভাবে তাকে হত্যা করে একই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের করবন্দ গ্রামের কেয়ারের রাস্তার পশ্চিম পাশের্^ কচুরিপানার ডোবা জমিতে ফেলে রেখে হত্যাকারীরা পালিয়ে যায়। ওই রাতে নিহত সাব্বিরের মা নুরুন নাহার রেখা ছেলের মোবাইলে ফোন করলে তার ফোন বন্ধ পায়।অনেক খোজাখুজির পর ওই রাতে সাব্বিরের কোন সন্ধান পাইনি।পরের দিন খবর পেয়ে মতলব দক্ষিন থানা পুলিশ সাব্বিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করেন। এঘটনায় নিহত সাব্বিরের মা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং জিআর ২২/১৮ মতলব দঃ থানা। মামলায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আসামী করা হয়। বর্তমানে সাব্বির হত্যা মামলাটি তদন্ত করছে পুলিশ ইনভেস্টিগেশন বুরে‌্যা (পিবিআই)।
এদিকে আসামীরা ধরা পরায় তাদের স্বজন এবং স্থানিয় একজন সাবেক মেম্বারসহ আরো অনেকে হত্যা মামলা তুলে নিতে সাব্বিরের পরিবারকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।নিহতের সাব্বিরের পরিবার আরো জানায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।আটক সুলতান বেপারীর ছেলেরা এবং মেয়ের জামাতারা বিভিন্নভাবে হুমকি -ধমকি দিচ্ছে মামলা তুলে নেয়ার জন্য। তারা প্রাণনাশেরও হুমকি দিচ্ছে।