মতলব উত্তরে হরতাল হয়নি সরকার দলীয় নেতা-কর্মীরা ছিল সজাগ

মতলব উত্তর :
Hortal১৮ দলীয় জোটের ডাকা সারাদেশে ৬০ ঘণ্টা হরতালের ২ দিন অতিবাহিত হলেও মতলব উত্তর উপজেলায় হরতালের সমর্থনে কোনো পিকেটিং, মিছিল ও সমাবেশের খবর পাওয়া যায়নি। এমনকি বর্তমান সরকারের আমলে বিরোধী দলের ডাকা কোনো হরতালে এ উপজেলায় ১৮ দলীয় জোটের কোনো নেতা-কর্মীকে মাঠে দেখা যায়নি। বিরোধী দল যাতে কোনো প্রকার অঘটন ঘটাতে না পারে সে জন্য ইউনিয়ন পর্যায়ে সরকার দলীয় নেতা-কর্মীরা ছিলো সজাগ।মতলব উত্তর উপজেলায় কোনো সরকারের আমলেই হরতাল হয়নি। সাধারণ মানুষ জানায়, আমরা খুব ভালো আছি। হরতাল কি তা আমরা উপভোগ করতে পারি না। এ উপজেলায় বিরোধী দল সব সময়ই কোনো কর্মসূচি পালন করতে পারে না।

ছেঙ্গারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক সারওয়ারুল আবেদীন খোকন জানান, হরতাল সমর্থনে কর্মসূচি দিলেও পুলিশ প্রশাসন ও সরকার দলীয় নেতা-কর্মীদের বাধার মুখে কর্মসূচি পালন করতে পারছি না। মতলব উত্তর উপজেলা যুবদলের সভাপতি মিয়া মঞ্জুর আমিন স্বপন জানান, হরতালের পক্ষে কয়েকটি ইউনিয়নে মিছিল হয়েছে।

উপজেলা আওয়ামী লীগর সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার জানান, বিরোধী দলের যে কোনো নাশকতা ঠেকাতে প্রতিটি ইউনিয়নে আমাদের নেতা-কর্মীরা পাহারা দিচ্ছে। কঠোরভাবে বিরোধী দলের কর্মকাণ্ড ও নাশকতা প্রতিহত করা হবে।