মতলব উত্তরে পিকআপের ধাক্কায় ১ অটোরিক্সা যাত্রীর মৃত্যু ও ৩ জন আহত

মতলব উত্তর উপজেলায় পিকআপভ্যানের ধাক্কায় সায়েরা বেগম (৫০) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। সায়েরা
গত ২০ মে রোববার সকাল সাড়ে ৫টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শ্রী-রায়ের চর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত তিনজন হলেন ঃ নিহত সায়েরা বেগমের স্বামী কুমিল্লা কান্দিরপাড় উত্তরা ব্যাংেকের কর্মকর্তা মোঃ আবুল কালাম (৫৫), তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৪), ও মেয়ের জামাই মো. কবির হোসেন (৩৫)। আহতরা দাউদকান্দি গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও মতলব উত্তর থানা সূত্রে জানা গেছে, নিহত সায়েরা বেগম ও তার স্বামী ব্যাংক কর্মকর্তা মোঃ আবুল কালাম গত তিন দিন আগে তার মেয়ে ইয়াসমিন আক্তারের শ্বশুর বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মান্দারতলী গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। মেয়ের শ্বশুর বাড়ি থেকে রোববার (২০ মে) সকালে সিএনজিচালিত একটি অটোরিকশা যোগে মতলব উত্তর থেকে দাউদকান্দির কান্দির উদ্দেশ্যে আসছিল। পথে মতলব উত্তর উপজেলার শ্রী-রায়েরচর ব্রীজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কাঁচামাল পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন- ১৩-৩৯২৯) সামনে থেকে সিএনজি চালিত অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী সায়েরা বেগম ঘটনাস্থলেই মৃত্যু হয়। আর আহত হন আবুল কালাম, ইয়াসমিন আক্তার ও কবির হোসেন।
এ ঘটনার পর ঘাতক পিকআপভ্যানটি আটক করে চাঁদপুরের মতলব উত্তর থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।