আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

মতলব উত্তরে পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সাঃ) উদযাপিত

Saturday, December 2, 2017

মনিরুল ইসলাম মনির :
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মতলব উত্তর উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ও জাকের পার্টির উদ্যোগে শনিবার ১২ই রবিউল আউয়াল বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
সকালে ছেংগারচর ডিগ্রি কলেজের সামনে থেকে জশনে জুলুস বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই মাঠে এসে শেষ হয়। জশনে জুলুসে বিভিন্ন মাদরাসা ও গ্রাম থেকে হাজার হাজার নবী (সা.) প্রেমি মুসলমানগণ দলে দলে বর্ণাঢ্য র‌্যালীসহ হাাজির হয়। সার্বিক তত্ত্বাধানে ছিলেন- উপজেলা জাকের পার্টির সধারন সম্পাদক মো. শরীফ উল্লাহ দর্জি।
জশনে জুলুস থেকে দেশ ও পৃথিবীর সকল মুসলমানের শান্তি ও সমৃদ্ধি কামনায় মুনাজাত ও প্রধান অতিথির বয়ান করেন- ফরাজীকান্দি ওয়েসিয়া দরবার শরীফের আল্লামা মুফতি রফিকুল ইসলাম।
এতে উপজেলা ও ছেংগারচর পৌরসভার আহলে সুন্নাত ওয়াল জামায়াত, ফরাজীকান্দি দরবার শরীফ, উপজেলা জাকেরপার্টি, ঠাকুরচর আউলিয়াবাগ দাখিল মাদ্রাসা, দশানী বোরহানুল উলুম মাদ্রাসা, লবাইরকান্দি আল-আমিন মাদরাসা, রাঢ়ীকান্দি দারুচ্ছুন্নাত মাদরাসা, পন্ডিতসরের শ্যামপুরী কেবলার জাকেরানসহ উপজেলার ক’টি মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দ এতে অংশ গ্রহণ করেন।
ফরাজীকান্দি নেদায়ে ইসলাম মহিলা মাদরাসার প্রফেসর, ইসলামিক আলোচক ও মিডিয়া ব্যক্তিত্ব মাও. আহমদ উল্লাহ, ছেংগারচর পৌর আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি ও রাঢ়ীকান্দি মাদ্রাসার সহকারী মাওলানা হযরত মাওলানা মোঃ আবদুল হান্নানের সভাপতিত্বে ও মাওলনা হাবিব উল্লাহ সঞ্চালনায় বক্তব্য রাখেন, দশানী বোরহানুল উলুম আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. হাবিব উল্লাহ সরকার, থানা মসজিদের খতিব মাও. মনির হোসেন, ছেংগারচর পৌর আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা আবুল বাশার খান, লবাইকান্দি মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মোঃ ওয়ালি উল্যাহ, রাঢ়ীকান্দি মাদ্রাসার সুপার মাওলানা মোঃ ইসমাইল হোসেন, ছেংগারচর পৌর আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাধারণ সম্পাদক মোঃ চাঁন মিয়া প্রধান, ছেংগারচর পৌর জাকের পার্টির সভাপতি মোঃ খোরশেদ আলম প্রধান, ডা. মোঃ আলী আজ্জম, মোঃ জাহাঙ্গীর আলম, সমাজসেবক মোবারক হেসেন মুফতি, মনির হোসেন সরকার, নাজমুল খান, জেলা ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি মারুফ হাসান, সাধারণ সম্পাদক মো. রুবেল। মোনাজাত শেষে মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।

No comments মতলব উত্তরে পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সাঃ) উদযাপিত

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com