মতলব উত্তরে কলাভর্তি ট্রাক থেকে ৪৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার

মতলব উত্তর থানা পুলিশ কলাভর্তি ট্রাক থেকে ৩টি বস্তায় ৪৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। গত শনিবার বিকেলে উপজেলার কেশাইরকান্দি (পুরাতন থানা) এলাকায় আমিনুল হকের টিনশেড ঘর ও কলার ট্রাকে তল্লাশি চালিয়ে ৩টি বস্তায় ৪৩৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় (চট্ট মেট্টো-ড-১১-২২৩৪) কলার ট্রাকটি আটক করা হয়। জানা গেছে, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পীরগাছা (পা-াপাড়া) গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে আবদুল আলিম (৩২) ও ঘুগলি (পান্ডাপাড়া) গ্রামের আবদুল কাদেরের ছেলে আল-আমিন (২৪) নিজ এলাকা থেকে ট্রাকযোগে কলা এনে ছেংগারচর বাজারসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের কাছে পাইকারী বিক্রি করে। কলার সাথে ওইসব ফেন্সিডিল মতলব উত্তরে বিক্রির উদ্দেশ্যে আনে।

গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই কামাল উদ্দিন, এসআই মোস্তফা কামাল, এএসআই আরিফুল ইসলাম ও মোঃ রাসেলসহ সঙ্গীয় ফোর্স আঃ আলিম ও আল-আমিনের ভাড়া বাসা থেকে ২৯০ বোতল ও কলার ট্রাক থেকে ১৪৮ বোতলসহ মোট ৪৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। আসামীরা আন্তঃজেলা মাদক বিক্রেতা। অভিযান চলাকালীন তাদের পাওয়া যায়নি। এ ঘটনায় মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল বলেন, মাদক যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। যুব সমাজকে রক্ষা করতে মাদক নির্মূল করা অপরিহার্য। আমরা মাদক নির্মূলের জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। মাদকবিরোধী অভিযানে ৪৩৮ বোতল ফেন্সিডিলসহ ট্রাকটি আটক করা হয়েছে।