মতলবে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় নারীদের বিক্ষোভ ও প্রতিবাদ

প্রতিনিধি ঳ 

মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ভানুরপাড় গ্রামের ভানুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী (৯) কে ধর্ষণের ঘটনায় এলাকার নারীরা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে। ভানুরপাড় গ্রামের অসংখ্য নারী-পুরুষ গত ২ জুলাই বিকেলে এ ঘটনার সাথে জড়িত পাষ- মহিউদ্দিন শান্তকে গ্রেফতার করে সুষ্ঠু বিচারের দাবিতে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে এলাকাবাসী মহিউদ্দিন শান্তর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের কর্মকা- করতে সাহস না পায়। এলাকার বিক্ষুব্ধ ও প্রতিবাদকারী নারী ফাতেমা বেগম, জাহেদা বেগম, রোকেয়া বেগম, নার্গিস বেগম, নুরজাহান বেগম, হাসনেহারা ও যুবক নবীর হোসেন, আহাদ হোসেন, মোঃ রাসেল, মোঃ মানিকসহ অন্যরা এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ভানুরপাড় গ্রামের ভানুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী (৯)-কে ধর্ষণের চেষ্টা করেছে একই বাড়ির মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মহিউদ্দিন শান্ত (২০)। গত ৩০ জুন সকাল আনুমানিক ৯টায় এ ঘটনাটি ঘটে। গত ১ জুলাই বিকেলে চাঁদপুরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেছেন শিক্ষার্থীর বাবা মোঃ কাজল।

এ ব্যাপারে মহিউদ্দিন শান্ত ও তার পিতা জাহাঙ্গীর আলমের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তাদেরকে পাওয়া যায়নি। ঘটনার পরপরই তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।