আজ মঙ্গলবার, মার্চ ২৮, ২০১৭ ইং, ১৪ চৈত্র ১৪২৩

মতলবে পাওনা টাকার জন্য বৃদ্ধকে তিনদিন গৃহবন্দী পুলিশের সহযোগিতায় উদ্ধার

Friday, November 11, 2016

grihobondi

প্রতিনিধি ঳

পাওনা টাকার জন্য সফিক ছৈয়াল (৫৭)কে তিনদিন গৃহবন্দী রাখার পর অবশেষে পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে মতলব দক্ষিণ থানা পুলিশ তাকে উপজেলার নাগদা গ্রামের পাওনাদার মান্নানের ঘর থেকে উদ্বার করে থানায় নিয়ে আসে।

সরজমিনে জানা যায়, উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নাগদা গ্রামের সফিক ছৈয়ালের কাছ থেকে আলু বিক্রির পাওনা টাকা বাবদ ওই এলাকার মৃত কালু দেওয়ানের ছেলে মান্নান ৭০ হাজার টাকা এবং পাশের বাড়ির আজিজ মাস্টার ৬৫ হাজার টাকা পায়। ওই পাওনা টাকার জন্য মাস তিনেক আগে স্থানীয় মাতাব্বরগণের মধ্যস্থতায় সালিস বৈঠকে সফিক ছৈয়াল পাওনা টাকা পরিশোধের জন্য সময় চেয়ে নেয়। তারপর থেকে তিনি এলাকা ছেড়ে অন্যত্র চলে যান।

ঘটনার তিন দিন আগে পাওনাদার মান্নান তার নিকট আত্মীয় শাহ আলমের সহযোগিতায় চাঁদপুর থেকে সফিক ছৈয়ালকে আটক করে এলাকায় নিয়ে আসে। সেই দিন থেকে সফিককে মান্নান তার ঘরে গৃহবন্দি করে রাখে। ঘরে আটকে রাখার বিষয়টি নিয়ে গত বুধবার রাতে স্থানীয় মাতাব্বরগণ বৃদ্ধ সফিককে ছেড়ে দেয়ার জন্য মান্নানকে অনুরোধ জানালে সে তা উপেক্ষা করেন। পরদিন সকালে স্থানীয় লোকজন থানা পুলিশকে অবহিত করলে মতলব দক্ষিণ খানার এসআই তপন সঙ্গীয় ফোর্স নিয়ে মান্নানের ঘর থেকে বৃদ্ধ সফিক ছৈয়ালকে উদ্ধার করে। ওই সময় মান্নান তার ঘরে ছিলেন না।

বৃদ্ধ সফিক বলেন, গত তিনদিন ধরে মান্নান আমাকে আটকে রাখে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে। এসআই তপন জানান, যারা তাকে (সফিক) আটক করে রেখেছিলো তাদের থানায় ডেকে আনা হয়েছে। পরে উভয় পক্ষের সম্মতিতে পাওনা টাকা পরিশোধের জন্য পাঁচ মাসের সময় দিয়ে মীমাংসা করে দেয়া হয়।

No comments মতলবে পাওনা টাকার জন্য বৃদ্ধকে তিনদিন গৃহবন্দী পুলিশের সহযোগিতায় উদ্ধার

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
March 2017
S M T W T F S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com