মতলবের উত্তর নলুয়ায় বৃদ্ধার লাশ উদ্ধার ।

মতলব দক্ষিণ: চাঁদপুরের মতলবের উত্তর নলুয়া গ্রামের মল্লিক বাড়ি এলাকা থেকে মাহমুদ আলী মল্লিক (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

জানা যায়, আজ শনিবার সকালে পথচারিরা মাহমুদ আলীর লাশ দেখতে পেয়ে তার আত্মীয় স্বজনকে জানালে ঘটনাস্থলে এসে তার লাশ দেখতে পায়। পরে থানা পুলিশকে অবহিত করলে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মাহমুদের লাশ উদ্ধার করে। মাহমুদের পিতার নাম হযরত আলী মল্লিক। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাহমুদের স্ত্রী ফুলমতিকে পুলিশ আটক করে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, মাহমুদ মল্লিক দুইটি বিয়ে করেছে। প্রথম সংসারের এক ছেলে রয়েছে, দ্বিতীয় সংসারে ২ ছেলে, ২ মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রী ফুলমতির সাথে প্রায় সময়ই মাহমুদের ঝগড়া-বিবাদ হতো। শুক্রবারও স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক-বিতর্ক হয়েছে বলে জানায়। আর এ ঘটনার জের ধরেই মাহমুদ মল্লিকে হত্যা করেছে বলে অনেকের ধারণা।

শনিবার সকালে ফুলমতি বাড়ির লোকজনকে ডেকে বলে তার স্বামীকে মেরে ছেলের ঘরের পেছনে ফেলে রাখা আছে জানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ সময় পুলিশ ফুলমতিকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ছেলে হাকিম মাকে আসামি করে মতলব দক্ষিণ থানায় হত্যা মামলা দায়ের করে।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, বিভিন্ন আলামতে খুনে স্ত্রীর সম্পৃক্ততা পাওয়া গেছে। তবে এ ঘটনার সাথে অন্য কেউ আছে কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে।