মটর সাইকেল চালকের মাথা ফাটালো পুলিশ ॥ হাসপাতালে ছুটে গেলেন ওসি

1

 

শাহরিয়ার খাঁন কৌশিক ॥ চাঁদপুর মটর সাইকেল চালক মোস্তফার মাথা ফাটালো পুলিশ কনস্টেবল মুকবুল। ঘটনাটি শোনার সাথে সাথে মোস্তফা কে দেখতে শহরের মুন হাসপাতালে ছুটে যান চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওলি উল্লাহ ওলি ও সেকেন্ড অফিসার মনির আহম্মদ।শুক্রবার দুপুরে শহরের (বঙ্গবন্ধু সড়কের) ওয়ারলেস এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত মোস্তফা ও কয়েকজন জানায়, নাজির পাড়া মসজিদে জুমার নামাজ আদায় করে বন্ধুরা সবাই মিলে মটর সাইকেল নিয়ে (বঙ্গবন্ধু সড়কের) ওয়ারলেস এলাকায় আসলে সার্জেন্ট খলিল মটর সাইকেল থামাতে বলে। মটর সাইকেল থামালে সার্জেন্ট খলিল কাগজ পত্র নিয়ে কথা বলার এক পর্যায়ে পুলিশ কসস্টেবল মুকবুল এত কথা কিসের বলে পেছন থেকে এসে মোস্তফার মাথায় আঘাত করে। পরে মোস্তফার বন্ধুরা তাকে উদ্ধার করে শহরের মুন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে এবং ঘটনাটি চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে জানান।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওলি উল্লাহ ওলি মুুন হাসপাতালে মোস্তফা কে দেখতে এসে বলেন, এ ঘটনায় আমি দুঃখ প্রকাশ করছি। আপনারা ঘটনাটি অন্যদিকে প্রবাহিত না করে আমাকে জানিয়েছেন তার জন্য আপনাদের অশেষ ধন্যবাদ। উদ্ধর্তন কর্তৃপক্ষ কে আমি বিষয়টি জানিয়েছি এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি আশ^াস দেন।