আজ বৃহস্পতিবার, মার্চ ৩০, ২০১৭ ইং, ১৬ চৈত্র ১৪২৩

বিষ্ণুপুরে একই পরিবারের ৫ জন অচেতন টাকা ও স্বর্ণালঙ্কার লুট

Friday, January 15, 2016

10_17469স্টাফ রিপোর্টার:
নেশা মিশ্রিত ফল খাইয়ে একই পরিবারের ৫ জনকে অচেতন করে ঘরের জিনিসপত্র লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত ১৩ জানুয়ারি দিবাগত রাতে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের লালপুর গ্রামের মাল বাড়িতে। নেশা মিশ্রিত ফল খেয়ে যারা অচেতন ও অসুস্থ হয়েছেন তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ওই পরিবারের সদস্য তাজুল ইসলামের স্ত্রী হাসনা বেগম (৩৫) জানায়, ওইদিন বিকেলে তার ফুফাতো ভাই মাহফুজ বেপারী তাদের এক বন্ধুকে নিয়ে তাদের বাড়িতে আসে এবং গাছ থেকে জাম্বুরা পেরে অর্ধেক জাম্বুরা খেয়ে বাকিটুকু রেখে দেয়। রাতে তারা ভাত খাওয়ার পর ওই বাকি জাম্বুরাটুকু সবাই মিলে খায়। তার কিছুক্ষণ পরই আল-আমিনের স্ত্রী তানিয়া বেগম, মিজানের স্ত্রী পারুল বেগম, সাহেল আহম্মদ মালের স্ত্রী শাহানারা বেগম ও মিজান গাজীর পুত্র আল-আমিন অচেতন হয়ে পড়ে। রাত ১২টায় তার মামাতো ভাই তাদের মোবাইল নাম্বারে ফোন করে কিছু না বলেই লাইন কেটে দেয়। পরে রাত আনুমানিক ১টা/দেড়টার দিকে প্রায় ৭/৮ জন দুর্বৃত্ত সিঁধ কেটে তাদের ঘরে প্রবেশ করে স্টিলের আলমিরা ভেঙ্গে ৪০ হাজার টাকা, মোবাইল সেট ও স্বর্ণালঙ্কর লুট করে নিয়ে যায়। তাদের অভিযোগ, মামাতো ভাই মাহফুজ বেপারী পূর্ব পরিকল্পিতভাবে জাম্বুরার সাথে নেশা মিশিয়ে সর্বস্ব লুটের ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে গতকাল চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মামুনুর রশীদ হাসপাতালে গিয়ে অসুস্থদের দেখে আসেন। যারা অচেতন হয়েছেন তাদের মধ্যে ২ জনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়।

No comments বিষ্ণুপুরে একই পরিবারের ৫ জন অচেতন টাকা ও স্বর্ণালঙ্কার লুট

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
March 2017
S M T W T F S
« Feb    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com