বিষাক্ত খাবার খেয়ে একই পরিবারের ৪জন আক্তান্ত হয়ে অচেত॥ ঢাকায় মেডিকেলে প্রেরন


শওকতআলী॥ চাঁদপুরে খাদ্যে বিষ ক্রিয়ার কারনে একই পরিবারের ৪জন বিষ ক্রিয়ায় আক্তান্ত হয়ে অচেতন হয়ে পড়েছে। ঘটনাটি শনিবার গভীর রাতে হলেও তাদেরকে রবিবার সন্ধ্যায় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।
ঘটনাটি ঘটেছে,গতকাল শনিবার রাতে জেলাধীন হাজীগঞ্জ উপজেলার পশ্চিম রাজার গাঁও গ্রামের মিজি বাড়িতে।
খাদ্যে বিষ ক্রিয়ায় আক্রান্ত অচেতন হওয়া ব্যাক্তিরা হচেছ, সৌদী প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী তাছলিমা বেগম(৩৫),তার মেয়ে মীম আক্তার(১৩),শিশু সন্তান তানভীর হোসেন(৯) ও তামীম হোসেন(৫)।
চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) আসিবুল ইসলাম আশিব চৌধুরী জানান, খাদ্যে বিষ ক্রিয়ার ফলে অনেক বেশী আক্রান্ত হয়েছে, এদের কে উন্নত চিকিসার জন্য ঢাকা রেফার করা হয়েছে। এদের অবস্থা আশংকা জনক।

খাদ্যে বিষ ক্রিয়ার ফলে আক্রান্ত তাছলিমার ভাই মনির হোসেন জানান, তার ভগ্নিপতি সৌদি প্রবাসী। তার বোন প্রতিদিনের মত রাতের খাওয়ার খেয়ে সন্তাদের নিয়ে শুয়ে পরে। রবিবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না উঠায় এলাকার লোকজনের সন্দেহ হলে তারা ডাকাডাকি করে। কোন শাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে দেখে পরিবারের ৪জন অচেতন অবস্থায় পরে আছে। তাৎক্ষনিক এলাকাবাসী উদ্বার করে আহতদের হাজীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেসে ভর্তি। সেখান থেকে সন্ধ্যায় চাঁদপুরে এনে ভর্তি করা হয়। চাঁদপুরে আহতদের উন্ননি না হওয়ায় তাদেরকে রবিবার রাত সারে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হযেছে। এলাকাবাসীর ধারনা রান্না ঘরের জানালা খোলা পাওয়া য়ায়। এতে প্রতিয়মান হয় চোরের দল চুরির উদ্দের্শে খাদ্যে বিষ দিয়ে এ কান্ড ঘটিছে।