আজ শনিবার, অক্টোবর ২১, ২০১৭ ইং, ৬ কার্তিক ১৪২৪

ফরিদগঞ্জ রুপসায় ফুটবল খেলায় প্রতিপক্ষ দলের হামলা খেলোয়াড়সহ আহত ১৫

Wednesday, October 4, 2017


মিজানুর রহমান।।

ফরিদগঞ্জ উপজেলার রুপসা হাইস্কুল মাঠে ৩ অক্টোবর বিকেলে অনু্ষ্ঠিত ফুটবল খেলায় প্রতিপক্ষ দলের হামলায় খেলোয়ারসহ কমপক্ষে ১৫জন আহত হয়েছে। আহতদের পাঁচজনকে রাত ৯টার সময় চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।এরা হলের সুজন(১৬),ফয়সাল (১৫),ওয়াকিল(১৮) ও জাহিদ(১৭)।এদের একজন খেলোয়াড়ের পা ভেঙ্গে দেয়া হয়।তারা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের মেডিকেল অফিসার ডা.মহিবুল ইসলাম। আহত অন্যরা ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। আহতদের সবাই রুস্তমপুর গ্রামের।

এদিকে পুলিশ সুপার আহতদের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বলে জানা যায়।
পশ্চিম রুপসা ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক জানায়, পুলিশ প্রশাসন আয়োজিত মঙ্গলবার নির্ধারিত ১ নং ও ৬ নংওয়ার্ডের মধ্যকার মাদক,বাল্যবিয়ে ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের খেলা চলছিলো।৬ নং ওয়ার্ড একটি গোলও দেয়।এই গোল নিয়ে প্রতিপক্ষরা ক্ষিপ্ত এবং উত্তেজিত হয়ে উঠে।তাদের মানিয়ে রাখা যায়নি তারা অযথা ৬ নং ওয়ার্ডর খেলোয়াড় ও সমর্থকদের ওপর হামলা করে।
আহতরা জানায়,ইদ্রিছ মেম্বারের ৬ নং ওয়ার্ড রুস্তমপুর ১-০ গোলে জিতে যাওয়ায় জাহিদ মেম্বারের ১ নং ওয়ার্ড দলের সমর্থকরা খেলার শেষ মূহুর্তে তাদের খেলোয়াড় ও সমর্থকদের উপর ঝাঁপিয়ে পড়ে বেদম মারধর শুরু করে এবং কয়েকজনের মোবাইল সেট নিয়ে গেছে।

No comments ফরিদগঞ্জ রুপসায় ফুটবল খেলায় প্রতিপক্ষ দলের হামলা খেলোয়াড়সহ আহত ১৫

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
October 2017
S M T W T F S
« Sep    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com