ফরিদগঞ্জে ১০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে শিশু শিক্ষার্থীকে অপহরন ॥

apohoron-500x330
মিজান লিটন-
ফরিদগঞ্জে ১০ লাখ টাকা মুক্তিপনের দাবীতে নাবিল রহমান ইমন (৬)নামে কেজি স্কুলে পড়–য়া এক শিশু শিক্ষার্থীকে অপহরন করেছে দূর্বৃত্তরা । ঘটনাটি ঘটেছে উপজেলার চান্দ্রাবাজার এলাকায় । ইমন স্থানীয় চান্দ্রা শিশু-কিশোর কিন্ডারগার্টেনের প্লে গ্রুপের ছাত্র। ঘটনার সময় সে স্কুল থেকে বাসায় ফিরছিল। এব্যাপারে মঙ্গলবার ঘটনাটি ঘটলেও অপহৃত ইমনের বিদেশ ফেরত বাবা মিজানুর রহমান বাদী হয়ে গতকাল বুধবার দুপুরে ফরিদগঞ্জ থানায় একটি অপহরন মামলা দায়ের করেন । অপহরনের পর পরেই দূর্বৃত্তরা ইমনের মা রাশিদা বেগমের মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে এবং টাকা না পেলে ইমনকে মেরে ফেলার হুমকি দেয় ।
এদিকে মঙ্গলবার বিকেলে সংবাদ পাওয়া মাত্রই থানা পুলিশের চারটি বিশেষ টিম ওই এলাকায় অভিযানে নামে । রাতেই এই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে এবং জিজ্ঞাসাবাদ করার জন্য বরকত পাটোয়ারী (৩৫) নামে স্থানীয় এক সমবায় সমিতির এমডিকে আটক করে পুলিশ । এ্ই রিপোর্ট লেখা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ অব্যহত রেখেছে তারা ।
ফরিদগঞ্জ থানার ওসি নাজমল হক বলেন, শিশু ইমন অপহনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে । তাছাড়া গত রাত থেকেই আমাদের বেশ কয়েকটি টিম শিশু ইমনকে উদ্ধার ও দূর্বৃত্তদের ধরেতে মাঠে রয়েছে । আশা করি অচিরেই তারা ধরা পড়বে। #