আজ সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৪

ফরিদগঞ্জে সিএনজি-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১০

Monday, November 13, 2017

স্টাফ রিপোর্টার: ॥ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরস্তা এলাকায় সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বপন বেপারী (৫০) নামে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় একই সাথে থাকা দুই সিএনজি অটোরিকশার ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন। সোমবার (১৩ নভেম্বর) সকাল সোয়া ১২টায় ভাটিয়ালপুর চির্কা চাঁদপুর জামে মসজিদের সামনে চাঁদপুর-রায়পুর সড়কে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী মানিক জমাদার বলেন, চাঁদপুর পুলিশ লাইন থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগ্রামী মাইক্রোবাস বিপরীত দিক থেকে চাঁদপুর শহরের উদ্দেশ্যে আসা দু’টি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দু’টি ছিটকে রাস্তার পাশে পড়ে দুমড়ে মুছড়ে পড়ে। আর মাইক্রোবাসটি পাশের বাগানের মধ্যে ডুকে যায়। সিএনজি দু’টির যাত্রীদের মধ্যে সকলেই আহত হয়। এর মাধ্যে সামনে থাকা সিএনজি চালক স্বপন গুরুতর আহত হন। আহত সকলকে স্থানীয়দের সহযোগিতায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

যাত্রীদের মধ্যে আহতরা হচ্ছেন: একই পরিবারের লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সুন্দরা গ্রামের জসিম পাটওয়ারীর স্ত্রী রুমা বেগম (২৮), তার শিশু কন্যা জান্নাত (৫), পেয়ারা বেগম (৪০) তার কন্যা আমেনা আক্তার (৬), সালমা বেগম (৩০), তার বোন ফাতেমা বেগম (১৮) তার শিশু কন্যা মরিয়ম (২), হিমেল (১৬) মো. শহীদ উল্যাহ (৭০), তার স্ত্রী অহিদা বেগম (৬০)।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) আসিবুুল আহসান চৌধুরী জানান, নিহত চালকের মরদেহ থানার মর্গে রয়েছে। আহতদের মধ্যে কয়েকজন অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আফজাল হোসেন। তিনি জানান, মাইক্রোবাসটিতে রাঙ্গামাটি থেকে আসা পুলিশের বাদক দল ছিলো। গত শুক্রবার (১০ নভেম্বর) চাঁদপুর পুলিশ লাইন এ জেলা পুলিশের বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে তারা আসেন। সকালে যাওয়ার সময় দূর্ঘটনার কবলে পড়েন। মাইক্রোবাস (ঢাকা-চ-৫৩-৫৪৬০), সিএনজি অটোরিকশা লক্ষীপুর থ-১১-৪৩৫৫ ও চাঁদপুর- থ-১১-৬৩২২ ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানা হেফাজতে রেখেছেন। দূর্ঘটনার কারণ পুলিশ তদন্ত করে দেখছেন বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

No comments ফরিদগঞ্জে সিএনজি-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১০

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
November 2017
S M T W T F S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com