আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

ফরিদগঞ্জে মাদক বিক্রেতাসহ গ্রেফতার ১০ মাদকাসক্ত পুত্রকে পুলিশে সোপর্দ

Monday, December 4, 2017

ফরিদগঞ্জ থানা পুলিশ শনিবার রাতে মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে মাদকবিক্রেতাসহ ১০ জনকে গ্রেফতার করেছে। উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীও রয়েছে।

এদিকে মহসিন নামে নেশাগ্রস্ত এক পুত্রকে ফরিদগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে তার পিতা। পরে পুলিশ গতকাল রোববার সকালে মহসিনকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএইচএম মাহফুজুর রহমানের কাছে নিলে তিনি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মহসিনকে এক বছরের সাজা প্রদান করেন। গ্রেফতারকৃত ৭ জন এবং পলাতক ৪জনসহ ১১ জন মাদকবিক্রেতা ও মাদকসেবীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। গতকাল রোববার সকালে তাদেরকে চাঁদপুর আদালতে পাঠায় পুলিশ।

ফরিদগঞ্জ থানা পুলিশ সূত্রে পাওয়া তথ্য মতে গ্রেফতাকৃতরা হচ্ছে : মান্দারতলী গ্রামের আঃ হকের ছেলে মহসিন (২৫), মাদকবিক্রেতা ও মাদকসেবী পূর্ব বড়ালী গ্রামের মৃত হাবীব উল্লাহর ছেলে ফজলুল হক (৪০), আবুল কালামের ছেলে হাবিব (২৬), মোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল্লা (৩২), মৃত বাবুল হোসেনের ছেলে জসিম (৩২), পশ্চিম বড়ালী গ্রামের মৃত আঃ বারেকের ছেলে শফিক (৩৫), পূর্ব কাছিয়ারা গ্রামের ফজল হকের ছেলে জসিম (৩০) ও মজিবুর রহমানের ছেলে স্বপন (৩৩)। এছাড়া ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী হচ্ছে রুদ্রগাঁও গ্রামের সেলিম পাটওয়ারীর ছেলে রাসেল (৩৫) ও কাছিয়ারা গ্রামের আঃ হকের ছেলে জসিম উদ্দিন (৩৪)।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম উপরোক্তদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

No comments ফরিদগঞ্জে মাদক বিক্রেতাসহ গ্রেফতার ১০ মাদকাসক্ত পুত্রকে পুলিশে সোপর্দ

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com