ফরিদগঞ্জে পুলিশের তালিকায় ৩৭ জন চিহ্নিত মাদক ব্যবসায়ী

প্রতিনিধি ঳

ফরিদগঞ্জে পুলিশের তালিকা মোতাবেক ৩৭ জন মাদক ব্যবসায়ী রয়েছে । এরা পুরো উপজেলার বিভিন্ন পয়েন্টে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে দীর্ঘদিন যাবত। এদিকে দেশ জুড়ে চলমান মাদক বিরোধী অভিযানের ফলে অনেকেই গা ঢাকা দিয়েছে। আবার গত ২-৩ দিনে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
থানা পুলিশের একটি সুত্র জানায়, বিভিন্ন সময়ে এসকল মাদক ব্যবসায়ীদের তারা আটক করলেও পরবর্তীতে আদালতের মাধ্যমে জামিনে বেরিয়ে আবার ব্যবসা শুরু করে। একাধিকবার গ্রেফতারী ও গোপন তথ্যের ভিত্তিতে এ তালিকা করা হয়েছে।
ফরিদগঞ্জ থানার ওসি মো: শাহআলম জানান, তালিকা ও তালিকার বাইরে যারাই মাদক ব্যবসার সাথে জড়িত আমরা তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছি । তবে এর মধ্যে যারা অনেক দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত এমন কয়েকজনের তালিকা আমরা করেছি ।
থানা পুলিশ সুত্রে পাওয়া তালিকা অনুযায়ী উপজেলা গোবিন্দপুর উত্তর ইউনিয়নের লাল বাদশা ও জাফর শেখ, সুবিধপুর পশ্চিম ইউনিয়নের বাচ্চু, গুপ্টি পশ্চিম ইউনিয়নের মাসুদ, গোবিন্দপুর ্উত্তর ইউনিয়নের বাতেন, বালিথুবা দক্ষিণ ইউনিয়নের সাবেক মেম্বার খোকন, চরদু:খিয়া উত্তর ইউনিয়নের হুমায়ুন, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের এমরান ও ফরিদগঞ্জ পৌর সভার শিল মিজান, কবির ও রাকিব অন্যতম । এদের মধ্যে অনেকেই একাধিকবার মাদকসহ আটক হলেও বর্তমানে জামিনে আছে।