আজ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০১৭ ইং, ৪ আশ্বিন ১৪২৪

ফরিদগঞ্জের ধানুয়ায়  দিনে দুপুরে বসত ঘরে লুটপাট ভাংচুর

Saturday, May 13, 2017

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে দিনে দুপুরে নির্মানাধীন একটি বিল্ডিংয়ে লুটপাট ও ভাংচুর চালিয়েছে র্দুবৃত্তরা। শনিবার সকালে উপজেলার ধানুয়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলাকারীদের ভয়ে বাড়ির লোকজন পালিয়ে গিয়ে রক্ষা পায়। সংবাদ পেয়ে থানা পুশিশ ঘটনাস্থলে গিয়েছে।

ধানুয়া গ্রামের খান বাড়ির মৃত আ: কাদেরের স্ত্রী নুরজাহান বেগম জানায়, পাশ্ববর্তী বাড়ির গিয়াস উদ্দিনগংদের সাথে কোন জমি সংক্রান্ত বিরোধ নেই। তারা আমাদের বসত ঘরের উপর দিয়ে জোর পুর্বক রাস্তা নির্মাণের চেষ্টা করছে। আমরা তাতে বাঁধা দেয়ায় , শনিবার সকালে তারা ১০/১২জন ভাড়াটে লোকজন নিয়ে আমাদের বাড়ি ঘরে হামলা চালায়। তারা বাড়ি ঘরে হামলা চালিয়ে নগদ সাড়ে ৫লক্ষ টাকা ও স্বর্ণালংকার  লুটপাট ও আসবাব পত্র ব্যাপক ভাংচুর করে। এছাড়া নির্মানাধীন ভবনের চারটি দেয়াল ও পিলার ভেঙ্গে ফেলে।

এব্যাপারে  গিয়াস উদ্দিন খানের লোকজনের সাথে কথা বলতে গেলেও তাউকে পাওয়া যায় নি।অন্যদিকে ঘটনাস্থলে পরিদর্শনে যাওয়া ফরিদগঞ্জ থানা পুলিশের এস আই আ: মমিন জানান, ঘটনাস্থলে গিয়ে লুটপাট ও ভাংচুরের ঘটনার সত্যতা মিলেছে। আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

No comments ফরিদগঞ্জের ধানুয়ায়  দিনে দুপুরে বসত ঘরে লুটপাট ভাংচুর

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
September 2017
S M T W T F S
« Aug    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com