আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

পড়াশুনার পাশাপাশি নৈতিকতা শিক্ষা গ্রহন করতে হবে ………… সদর উপজেলা কর্মকর্তা কানিজ ফাতেমা

Monday, November 20, 2017

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী ঐতিহ্যবাহী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৭ সোমবার ( ২০ নভেম্বর) বিদ্যালয়ের মিলনায়তনে এই সকাল সাড়ে ১১টায় এ অনুষ্ঠিত হয়েছে। জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, চাঁদপুর প্রেসকøাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে কলেজের প্রভাষক মোঃ জহিরুল ইসলাম মুরাদ ও হাইস্কুলের সহকারী শিক্ষক মোঃ মামুনুর রশিদের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। তিনি তার বক্তব্যে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, পড়াশুনা করে শুধু পাশ করলে হবে না, তোমরা তখন এই পরিপূর্ণ শিক্ষা লাভ করতে পারবে যখন তোমরা ভালো মানুষ হতে পারবে। অনেক বড় স্বপ্ন দেখতে হবে । আর এই ভালো মানুষ হতে পড়াশুনার পাশাপাশি ক্রীড়া চর্চায় মনযোগী হতে হবে। লেখাপড়ার পাশাপাশি নৈতিকতা শিক্ষায় গ্রহন করতে হবে । তবেই তোমরা পরিপূর্ন শিক্ষালাভের মাধ্যমে এই সমাজের এই দেশের একজন আদর্শ মানুষ হতে পারবে। তিনি আরো বলেন, বাল্য বিবাহকে না বলতে হবে। বাল্য বিবাহ আমাদের দেশ ও নারীকে অনেক পিছনে ফেলে দেয়। তাই বাল্য বিবাহের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার আবুল কালাম চিশতী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন আল রশিদ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার । অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজের সহকারী অধ্যাপক কামরুল হাসান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির তালুকদার, প্রভাষক জিয়াউর রহমান,প্রভাষক ফারজানা আক্তার,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা ফাহিমা জাহান,সহকারী শিক্ষক রফিকুল ইসলাম,৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফারুক কারী, স্থানীয় যুবলীগ নেতা আবুল কাশেম কারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন আল হাসান, মহিলা মেম্বার ফিরোজা বেগম ,সহকারী শিক্ষক মোঃ দিদার হোসেন মিজি,সহকারী শিক্ষক কবির হোসেন চৌধুরী,পরীক্ষার্থী রিয়াজ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই জনপ্রশাসন পদক প্রাপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাকে বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।এ ছাড়াও বিশেষ অতিথিবৃন্দকে ক্রেষ্ট ও ম্যাচ পরিয়ে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ ।
পরিশেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা , বিশেষ অতিথি চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার আবুল কালাম চিশতী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

No comments পড়াশুনার পাশাপাশি নৈতিকতা শিক্ষা গ্রহন করতে হবে ………… সদর উপজেলা কর্মকর্তা কানিজ ফাতেমা

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com