পাচারকালে প্রায় ২’শ কেজি জাটকা জব্দ করেছে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ

স্টাফ রিপোর্টার:॥ চাঁদপুর শহরের পুরাণবাজার ফাঁড়ি পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে প্লাস্টিকে মোড়ানো ৪ প্যাকেটে প্রায় ২’শ কেজি জাটকা জব্দ করেছে। গতকাল ২১ এপ্রিল শনিবার ভোর সাড়ে পাঁচটায় পৃথক অভিযানে সদর উপজেলার বহরিয়া এবং রঘুনাথপুর রাস্তার ওপর থেকে জাটকাগুলো উদ্ধার করা হয়।পরে প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশে জব্দকৃত জাটকা এলাকার বিভিন্ন ,মসজিদ,মাদ্রাসা,এতিমখানা এবং আশ-পাশের গরীব মানুষের মাঝে বিতরণ করে দেয়া হয়েছে।
পুরাণবাজার পুলিশ ফাঁড়ির পরির্দশক আঃ রশিদ জানান, তার নেতৃত্বে উপ-পরির্দশক জাহাঙ্গীর আলম,আবুল কালাম আজাদ ও এএসআই শামীমসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদ পেয়ে পুরাণবাজার লাগোয়া বিভিন্ন স্থানে জাটকা রক্ষায় অভিযান পরিচালনা করা হয। এসময় পাচারকালে দুটি জাটকার চালান রাস্তার ওপর পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়। ধারনা করা হচ্ছে, দুর্বৃত্তরা কালো প্লাস্টিকে জাটকা প্যাকেট করে অন্যত্র বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেগুলো রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়।পরে জাটকা ভর্তি প্লাস্টিকের প্যাকেটগুলো উদ্ধার করে আমরা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসি।।
ফাঁড়ির উপ-পরির্দশক জাহাঙ্গীর আলম জানান,এবার জাটকা মওসুমে আমরা ৪টি অভিযান পরিচালনা করে প্রায় ৭’শ কেজি জাটকা এবং বিপুল পরিমানে কারেন্টজাল জব্দ করেছি। পুলিশ সুপারের নির্দেশে জাটকা রক্ষায় আমাদের অভিযান অব্যাহত রয়েছে।