পহেলা এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর আসছেন

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী পহেলা এপ্রিল চাঁদপুর আসছেন। চাঁদপুর সফরকালে হাইমচরে স্কাউটস্রে কমডেকা অংশগ্রহণ, বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং বিকেলে চাঁদপুর স্টেডিয়াম জনসভায় ভাষন দেবেন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ খবর নিশ্চিত করেছেন।
প্রধানমন্ত্রীর চাঁদপুর সফরের খবরে জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সেই সাথে প্রধানমন্ত্রীর চাঁদপুর সফর সফল করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ের প্রস্তুতি শুরু হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০১০ সালের ২৫ এপ্রিল চাঁদপুর সফর করেন। ওই সময় তিনি চাঁদপুর ১৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিফলক উন্মোচন শেষে চাঁদপুর আউটার স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষন দেন।
জেলার হাইমচর উপজেলায় ৮ মার্চ থেকে এবার বাংলাদেশ স্কাউটস্রে বার্ষিক আয়োজন তথা কমডেকার পালনের প্রস্তুতি নেয়া হয়। কিন্তু প্রধানমন্ত্রীর সফরসূচির চূড়ান্ত না হওয়ায় কমডেকার কার্যক্রম পিছিয়ে যায়। অবশেষে সফরসূচি চূড়ান্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১

এপ্রিল হাইমচরে সকালে কমডেকার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। একই সাথে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের বহুতল ভবনের ভিত্তিফলক স্থাপনসহ বেশকিছু উন্নয়ন কাজেরও উদ্বোধন করার কথা রয়েছে। বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজনে আয়োজিত সমাবেশে বিকেলে তিনি প্রধান অতিথির ভাষন দেবেন।