পবিত্র ঈদুল আজহা উপলক্ষে-আগামি ১৩ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত স্পেশাল ট্রেন চলাচল করবে।

image_57626
চাঁদপুর: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুর-চট্টগ্রাম রেলপথে অতিরিক্ত ২টি স্পেশাল ট্রেন সার্ভিস চালু করা হয়েছে। আগামি ১৩ অক্টোবর রোববার থেকে ২৩ অক্টোবর বুধবার পর্যন্ত স্পেশাল ট্রেন দিনে দু’বার করে চারবার চলাচল করবে।

imagesরেলওয়ের চট্টগ্রামস্থ পূর্বাঞ্চলীয় চীফ অপারেটিং সুপারেনটেনডেন্ট এক বার্তায় চাঁদপুর স্টেশন মাস্টারকে ঈদ স্পেশাল সার্ভিসের কথা জানান।

আগামি ১৩ অক্টোবর ঈদ স্পেশাল-১ চট্টগ্রাম থেকে ছাড়বে সকাল ১০টায়, চাঁদপুর পৌঁছবে বিকেল সাড়ে ৩টায়, চাঁদপুর থেকে ছাড়বে বিকেল ৪টায় চট্টগ্রাম পৌঁছবে রাত ১০টায়। ঈদ স্পেশাল-০২ চট্টগ্রাম থেকে ছাড়বে বিকেল সাড়ে ৫টায়, চাঁদপুর পৌঁছবে রাত ১১টা ৪০ মিনিটে। চাঁদপুর থেকে ছাড়বে রাত ৩টায়, চট্টগ্রাম পৌঁছবে সকাল সাড়ে ৮টায়।

ঈদের পরদিন থেকে ৭ দিন ঈদ স্পেশাল ১ ও ২, যাতায়াত করবে। ঈদ স্পেশাল-১ চট্টগ্রাম থেকে ছাড়বে দুপুর ১টায়, চাঁদপুর পৌঁছবে সন্ধ্যা ৭টায় ও চাঁদপুর থেকে ছাড়বে রাত ৩টায়, চট্টগ্রাম পৌঁছবে সকাল ৮টা ৪০ মিনিটে। ঈদ স্পেশাল-২ চট্টগ্রাম থেকে ছাড়বে বিকাল সাড়ে ৫টায়, চাঁদপুর পৌঁছবে রাত ১১টা ৪০ মিনিটে। চাঁদপুর থেকে ছাড়বে ভোর ৬টায়, চট্টগ্রাম পৌঁছবে দুপুর ১২টা ৫০ মিনিটে।

এছাড়াও চাঁদপুর-চট্রগ্রাম এবং চাঁদপুর-লাকসাম রেলপথে চলাচলকারী মেঘনা আন্তঃনগর এক্সপ্রেস, সাগরিকা এক্সপ্রেস ও চাঁদপুর-কুমিল্লা রেলপথে চলাচলকারী ডেম্যু ট্রেন পূর্ব নির্ধারিত সময়েই চলবে।

বুধবার চাঁদপুর রেলস্টেশন মাস্টার শফিকুর রহমান বাংলামেইলকে জানান, ঈদের দিন কোনো আন্তঃনগর, মেইল ট্রেন, লোকাল ট্রেন চলাচল করবে না। এমনকি যেসব ট্রেন সপ্তাহে একদিন বন্ধ থাকে ঈদ উপলক্ষে সেগুলোও ১১ অক্টোবর থেকে আর বন্ধ থাকবে না।