আজ বৃহস্পতিবার, অগাস্ট ১৭, ২০১৭ ইং, ২ ভাদ্র ১৪২৪

পথশিশুদের নিয়ে ব্যতিক্রমধর্মী উদ্যোগ পালন

Sunday, August 13, 2017

স্টাফ রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসকে সম্মান জানিয়ে জন্মদিনের কেক না কেটে পথশিশুদের নিয়ে ব্যতিক্রমধর্মী উদ্যোগ পালন করলেন অ্যাড. বদরুল আলম চৌধুরী। গতকাল শনিবার রাত ১০টায় শহরের বড়স্টেশনে অ্যাড. বদরুল আলম চৌধুরী এন্ড এসোসিয়েটস্ এর আয়োজনে অর্ধশতাধিক পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি ও বন্ধু আতাউর রহমান পারভেজ, অ্যাড. বদরুল আলম চৌধুরী এন্ড এসোসিয়েটস্ সদস্য মেহেদী হাসান খান জনি, মো. হাসান উল্যাহ, বন্ধু মো. শাখাওয়াত আখন্দ, মো. মামুনুর রহমান, সোহাগ হোসেন, সোহাগ খান, সাইফুল ইসলাম সোহাগ, হাসানাত, ব্যাংকার মো. রাসেল বেপারী, মো. আনিছ।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানভির রেজা রনি, মাসুদুল আলম রনি, সঞ্জীব, জিসান পাটওয়ারী, সাদ্দাম, বিপ্লব, মনসুর, পাপন, রুবেল, আনোয়ার, আল আমিন, সোহেলসহ অন্যান্য বন্ধু, আইনজীবী, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা।

অনুষ্ঠানের উদ্যোগ ও পরিকল্পনায় ছিলেন, অ্যাড. বদরুল আলম চৌধুরী এন্ড এসোসিয়েটস্ সদস্য মেহেদী হাসান খান জনি ও মোঃ হাসান উল্যাহ। সার্বিক আয়োজনে ছিলেন, বন্ধু মহলের মোঃ শাখাওয়াত আখন্দ।

No comments পথশিশুদের নিয়ে ব্যতিক্রমধর্মী উদ্যোগ পালন

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
August 2017
S M T W T F S
« Jul    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com